মেইন ম্যেনু

মুস্তাফিজ ভক্তদের জন্য দুঃসংবাদ, আইপিএলে খেলতে পারছেন না এই কাটার মাস্টার!

জমজমাট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলার জন্য বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে অনাপত্তিপত্র দেয়া হবে কি হবে না তা নিয়ে বেশ দোদুল্যমনতা ছিল। তবে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কথায় মুস্তাফিজ এবং তার ভক্তরা আশাবাদী হয়ে উঠেছিলেন। জালাল ইউনুস জানিয়েছিলেন, মুস্তাফিজকে আইপিএল খেলতে অনাপত্তিপত্র দেয়া হবে।

কিন্তু; বাদ সেধেছেন খোদ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, মুস্তাফিজকে আইপিএলে খেলতে অনাপত্তি পত্র দেয়া হবে না। এর আগেও পাকিস্তান সুপার লিগ (পিসিএলে) মুস্তাফিজকে খেলার অনুমতি দেয়া হবে না বলে জানিয়ে দিয়েছে পিসিবি।

মঙ্গলবার বিকেলে ধানমন্ডির বেক্সিমকো কার্যালয়ে বিসিবি প্রেসিডেন্ট মুস্তাফিজকে আইপিএলে খেলার অনুমতি না দেয়া প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, ‘জিম্বাবুয়ে সিরিজের সময়ই তার হাতের ওপর দিয়ে একটা ধকল গেছে। কাঁধে ব্যাথা পেয়েছিল সে। এখন ওই ব্যথা থেকে সেরা ওঠার প্রক্রিয়ার মধ্যে রয়েছে ছেলেটা। সুতরাং, এই সময়ে বিদেশী লিগগুলোতে খেলতে দিয়ে ছেলেটার ভবিষ্যৎ নষ্ট করে দিতে চাই না আমরা। এ কারণেই তাকে অনাপত্তিপত্র না দেয়ার সিদ্ধা নিয়েছি।’

আপিএলে আগে থেকেই মাতাচ্ছিলেন বাংলাদেশের সাকিব আল হাসান। এবার আইপিএলের নতুন আসরের জন্য আরও চার বাংলাদেশি ক্রিকেটারকে নিলামের জন্য তালিকায় রেখেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। এদের মধ্যে রয়েছেন মুস্তাফিজ, সৌম্য, তাসকিন এবং তামিম ইকবাল। এর মধ্যে মুস্তাফিজের ভিত্তিমূল্যই ধরা হয়েছে ৫০ লাখ রুপি, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৮ লাখ টাকা। আগামী ৬ ফেব্রুয়ারি ভারতের ব্যাঙ্গালুরুতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এই নিলাম অনুষ্ঠান।






মন্তব্য চালু নেই