মেইন ম্যেনু

মুস্তাফিজ যেন রোহিত শর্মার যম!

আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত হওয়ার পর এখনো পর্যন্ত ভারতের বিপক্ষে ৫টি ম্যাচে মাঠে নেমেছেন মুস্তাফিজুর রহমান।

তন্মধ্যে ওয়ানডে ম্যাচ ৩টি এবং টি-টোয়েন্টি ২টি। এই ৫টি ম্যাচের মধ্যে রোহিত শর্মাকে চারবারই সাজঘরের পথ দেখিয়েছেন মুস্তাফিজ! এ যেন রোহিত শর্মার ‘যম’ মুস্তাফিজুর রহমান!

গত বছরের ১৮ জুন ভারতের বিপক্ষে ওয়ানডে ম্যাচে মুখোমুখি বাংলাদেশ। মিরপুরে অনুষ্ঠিত ওই ম্যাচে ৬৩ রান করা রোহিত শর্মাকে মাশরাফির ক্যাচ বানিয়ে ফিরিয়ে দেন মুস্তাফিজ।

২১ জুন একই মাঠে আবারও মুখোমুখি বাংলাদেশ-ভারত। ওই ম্যাচে ইনিংসের দ্বিতীয় বলেই সাব্বির রহমানের হাতে ক্যাচ বানিয়ে শূন্য রানে রোহিত শর্মাকে ফিরিয়ে দেন কাটার বয়।

২৪ জুন ফের ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। সেই রোহিত, সেই মুস্তাফিজ! টানা তৃতীয় ম্যাচে রোহিত শর্মার ‘যম’ হিসেবে আবির্ভূত হন মুস্তাফিজ। ২৯ রান রোহিত শর্মাকে লিটন দাসের ক্যাচ বানিয়ে প্যাভিলিয়নের পথ দেখান মুস্তাফিজ।

গত ২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপে ভারতের বিপক্ষে মুখোমুখি হয় বাংলাদেশ। তবে ওই ম্যাচে রোহিত শর্মাকে আল-আমিন হোসেন সাজঘরে ফেরান।

এরপর আজ, টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচ। এবং আবারও রোহিত শর্মার জন্য আতঙ্ক হয়ে হাজির হলেন মুস্তাফিজ। ১৮ রান করা রোহিত শর্মাকে সাব্বির রহমানের দারুণ ক্যাচে পরিণত করে সাজঘরে ফিরিয়েছেন মুস্তাফিজুর রহমান।






মন্তব্য চালু নেই