মেইন ম্যেনু

মুস্তাফিজ-রাজ্জাকের বোলিং তোপে কাঁপছে ঢাকা

ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে খুলনায় স্বাগতিকদের বিপক্ষে ব্যাট করছে ঢাকা বিভাগ। খুলনার পেসার মুস্তাফিজুর রহমান ও স্পিনার আব্দুর রাজ্জাকের বোলিং তোপে চাপে রয়েছে ঢাকা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৬২.২ ওভার শেষে ঢাকার সংগ্রহ ৮ উইকেটে ১৭৪ রান। নাদিফ চৌধুরী ৩৫ ও দেওয়ান সাব্বির শূন্য রানে অপরাজিত আছেন।

খুলনা বিভাগের পক্ষে মুস্তাফিজ ও রাজ্জাক ৩টি করে উইকেট নিয়েছেন। এ ছাড়া সাকিব আল হাসান ও রবিউল ইসলাম রবি ১টি করে উইকেট পেয়েছেন।

এর আগে সকাল নয়টায় খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচ শুরু হয়। টস জিতে ব্যাটিংয়ে নামে ঢাকা বিভাগ।

এদিকে, খুলনা ভেন্যুতে জাতীয় লিগের খেলা হওয়ায় দর্শকদের মধ্যে ব্যাপক-উৎসাহ-উদ্দীপনা লক্ষ করা গেছে। শুক্রবার ছুটির দিন হওয়ায় অনেকেই পরিবার-পরিজন নিয়ে খেলা উপভোগ করছেন। বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরাই বেশি এসেছেন।

স্টেডিয়ামে খেলা দেখতে আসা ফাহাদ ইসলাম নামের এক দর্শক বলেন, লাকি ভেন্যু শেখ আবু নাসের স্টেডিয়ামের খেলা মানেই খুলনার জয়। আর খুলনার কৃতি সন্তান-তারকা খেলোয়াড়রাই এ মাঠে খেলছেন। তাই এ খেলাটি কোনো ভাবেই মিস করা সম্ভব হলো না।

এ ছাড়া প্রচন্ড রোদ উপেক্ষা করে দর্শকরা খেলা দেখলেও তাদের মধ্যে কোনো ক্লান্তি চোখে পড়েনি। দর্শকরা করতালি দিয়ে খুলনা বিভাগের খেলোয়াড়দের উৎসাহ জুগিয়ে যাচ্ছেন। আর একটি উইকেট’র পতন হলেই মাঠজুড়েে উঠছে করতালির কাঁপুনি।






মন্তব্য চালু নেই