মেইন ম্যেনু

মুুন্সীগঞ্জে নির্বাচন পরবর্তী হামলায় আওয়ামী লীগ নেতা ও ২ ছেলে আহত

নাসরিন আক্তার, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের চরাঞ্চলে নির্বাচন পরবর্তী সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগ নেতা ও দুই ছেলেকে কুপিয়ে-পিটিয়ে আহত করা হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মোল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও ঢাকা বিভাগীয় শ্রমিকলীগের সহসভাপতি নজরুল ইসলাস নজু (৫০) তার দুই ছেলে রনি (২৫) ও রাবিক (২০)।

শুক্রবার দুপুরে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি এলাকায় এ ঘটনা ঘটে। মোল্লাকান্দির মাদক সম্রাট ইউসুফ ফকির ওরফে গামছা ফকির বাহিনীর সদস্যরা এ ঘটনা ঘটায় বলে ভুক্তভোগী পরিবারটির দাবি।

হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম নজু জানান, পঞ্চমধাপের মোল্লাকান্দি ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচন করি। নির্বাচনের পর শুক্রবার দুপুর পৌনে একটার দিকে ঢাকা থেকে গ্রামের বাড়ি মাকহাটি যাওয়ার পথে বাড়ির কাছে গামছা বাহিনীর প্রধান ইউসুফ বাহিনীর সদস্য আমির, আরিফ, অপু, সবুজ, কামালসহ ১০-১২ জনের একদল মাদক বিক্রেতা আমাদের পথরোধ করে।

বাবা (ইয়াবা) গ্রাম হিসেবে পরিচিত দক্ষিণপাড়া গ্রামের ওই সন্ত্রাসীরা নৌকার নির্বাচন করায় ক্ষিপ্ত হয়ে বকাঝকা করে আমাদের ওপর হামলা চালায়। এ সময় তারা চাপাতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।






মন্তব্য চালু নেই