মেইন ম্যেনু

মৃত্যুর আগে আরো ছবি করে যেতে চাই: শাহরুখ

নিজের মৃত্যুর আগে আরো বেশকিছু ছবি করে যাওয়ার আশা প্রকাশ বলিউড বাদশাহ ও চেন্নাই এক্সপ্রেস খ্যাত অভিনেতা শাহরুখ খান। আসছে নভেম্বরের শুরুতেই নিজের পঞ্চাশতম জন্মদিন উপলক্ষে মিডিয়া কর্তাদের সাথে নিজের জীবন ও কাজ বিষয়ে খোলামেলা আলোচনায় এমন মন্তব্য করেন তিনি।

জানা গেছে, আসছে নভেম্বরের ২ তারিখে নিজের পঞ্চাশতম জন্মদিন পূর্ণ করতে চলেছেন বলিউডের গত দুই দশক ধরে রাজত্ব করা তুমুল জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। আর বর্তমানে তিনি রোহিত শেঠির আসন্ন ছবি ‘দিলওয়ালে’র শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন ফিল্ম সিটি রামুজিতে। আর সেখানেই মিডিয়া কর্মীরা সাক্ষাৎ করে নিজের পঞ্চাশতম জন্মদিন নিয়ে পরিকল্পনা সম্পর্কে জানতে চেয়েছিলেন। সেখানে তার অতীত কাজ, বর্তমান ব্যস্ততা আর ভভিষ্যত কাজের পরিকল্পনা সম্পর্কেও কথা বলেন। কথা বলেন তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েও। তবে সবকিছু ছাপিয়ে তার অভিনয় নিয়েই কথা বলেছেন তারা।

গত বছর মাত্র একটি ছবিতে অভিনয় প্রসঙ্গে শাহরুখ বলেন, আসলে গত বছর কিছুটা আলসেমি ছিল। এই আলসেমির জন্যই গত বছরে মাত্র একটি ছবিতে অভিনয় করেছি। তবে সামনের বছর থেকে আর এমনটি হবে না বলে দৃঢ় কণ্ঠে শাহরুখ বলেন, মৃত্যুর আগ পর্যন্ত আমি ছবি করে যেতে চাই। গত চার পাঁচ বছল যাবৎ আমি নিয়মিত ছবি প্রডিউসও করছি। আমার প্রযোজিত ছবির মধ্যে চেন্নাই এক্সপ্রেস, হ্যাপি নিউ ইয়ার, ওম শান্তি ওমের মত ছবি। হ্যাঁ, গত বছর আমি মাত্র একটি ছবিতে অভিনয় করেছি, যা আমার জন্যও বিষয়টি সুখকর নয়। তবে আমি আগামী পাঁচ বছরে অন্তত ১৫টি ভাল সিনেমা করতে চাই। এরমধ্যে জনপ্রিয় ছবি থাকবে, অফ-বিটসহ বিভিন্ন ক্যাটাগরির ছবি থাকবে। মোট কথা হচ্ছে সামনে থেকে আমি বছরে অন্তত তিনটি ছবি করবো।

উল্লেখ্য, শাহরুখ খান অভিনীত সর্বশেষ ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ মুক্তি পেয়েছিল গত বছরের মাঝামাঝি সময়ে। এরপর থেকে চলতি বছরেও তার আর কোনো ছবি মুক্তি পায়নি। তবে বর্তমানে তিনি ব্যস্ত আছেন রোহিত শেঠির আলোচিত ছবি ‘দিলওয়ালি’। যে ছবিতে তার বিপরীতে দীর্ঘ পাঁচ বছর পর অভিনয় করতে চলেছেন এক সময়ের বলিউডের অন্যতম অভিনেত্রী কাজল। মুক্তির প্রতীক্ষায় থাকা ‘দিলওয়ালে’ মুক্তি পেতে যাচ্ছে আসছে ডিসেম্বরের ১৮ তারিখ। এছাড়াও শাহরুখ খান অভিনয় করছেন আরো বেশ ক’টি ছবিতে। এরমধ্যে রইস, ফ্যান উল্লেখযোগ্য।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই