মেইন ম্যেনু

মৃত্যুর ভুয়ো খবর পাওয়ার পর কী হাল হল এই নায়িকার?

এক সময়ে হলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ক্যারি ফিশার। ‘স্টার ওয়ারস’ সিরিজ খ্যাত এই অভিনেত্রীর জনপ্রিয়তা একটা সময় ছিল আকাশছোঁয়া। বিদ্রোহী নেত্রী রাজকুমারী লেইয়ার চরিত্রে তাঁর অভিনয়ও ছিল বেশ প্রশংসনীয়।

কিছুদিন আগেই ইন্টারনেটে ক্যারির মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। বছর ষাটেকের ক্যারি তখন লন্ডনে। পরে জানা যায়, ক্যারির মৃত্যুকে ঘিরে যে খবর রটেছে তা আসলে ভুয়ো। লন্ডন থেকে লস অ্যাঞ্জেলেসের উড়ানে চেপেছিলেন ক্যারি। কিন্তু, লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে বিমান অবতরণের মাত্র ১৫ মিনিট আগে প্রবল হৃদরোগে আক্রান্ত হন তিনি। বিমানের জরুরি অবতরণ করে ক্যারিকে নিয়ে অ্যাম্বুল্যান্স ছোটে হাসপাতালে।

শুক্রবার থেকেই লস অ্যাঞ্জেলেসের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিলেন ক্যারি ফিশার। গত কয়েকদিন ধরেই হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন তিনি। অবশেষে জীবনযুদ্ধে হার মানলেন এই অভিনেত্রী। ভারতীয় সময় অনুযায়ী বুধবার সকাল ৮টা ৫৫ নাগাদ হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

মৃত্যুর ভুয়ো খবর রটে যাওয়ার পরের দিনই হৃদরোগে আক্রান্ত হন ক্যারি। আর তার মাত্র কয়েকদিনের মধ্যেই ক্যারির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে হলিউড মহলে।






মন্তব্য চালু নেই