মেইন ম্যেনু

সাভারে তিন কিশোরের রহস্যজনক মৃত্যু

মৃত্যুর ১২ ঘন্টা পার হলেও রহস্যের কূল-কিনারা হয়নি

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারে তিন কিশোরের মৃত্যুর ১২ ঘন্টা পার হলেও রহস্যের কূল-কিনারা করতে পারছে না পুলিশ ও ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগ। এদিকে উভয় পরিবারের মধ্যেই শোকের মাতমের সাথে বইছে সন্তানদের মৃতদেহ না পাওয়ার যন্ত্রণা।

তিন কিশোরের মৃত্যুর ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের বিশেষজ্ঞ ডা. সোহেল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিদর্শন শেষে সাংবাদিকদের বিফ্রিংকালে তিনি বলেন, রহস্যের জট খুলতে এসে তিনি আরো বেশী রহস্যের অতল গহীনে পড়ে গেছেন।

এসময় তিনি আরো বলেন, ঢাকা মেডিকেলে মৃতদেহ গুলোর কেমিক্যাল পরীক্ষার জন্য রক্ত ও খাদ্যের আলামত সংগ্রহ করা হয়েছে। তবে বজ্রপাত কিংবা বৈদ্যুতিক সট সার্কিটের কারণে মৃত্যু হওয়ার কোন আলামত তাদের দেহে মেলেনি বলেও জানান তিনি।

Savar 3 Deade Pic-3

এদিকে নিহত দুই সহোদরের মা নাসরিন আক্তার ঠিক কখন তার সন্তানদের মৃত্যু হয়েছে তা জানাতে পারেননি। শুধু রাতের বেলায় তার সন্তানেরা খাওয়ার পর টেলিভিশন দেখা শেষে পাশের কক্ষে ঘুমোতে গিয়েছিলো এটুকুই বলেন তিনি। তবে তার সন্তানেরা অবুঝ। তারা কোন ধরনের নেশা জাতীয় দ্রব্য সেবন দূরের কথা মোবাইল পর্যন্ত ব্যবহার করেনা বলেও জানান এই সন্তানহারা মা।

Savar 3 Deade Pic-2

অপরদিকে নিহত শাহাদাতের অকাল মৃত্যুর খবরে নীলফামারী থেকে ছুটে এসেছেন তার মা ও দুই বোনসহ স্বজনেরা। কিন্তু এখনও তাদের সন্তানের লাশ না পাওয়ায় যন্ত্রণায় ছটপট করছেন তারা।

তবে উভয় পরিবারেরই দাবী তাদের কারো বিরুদ্ধেই অভিযোগ নেই। সন্তানের মৃতদেহ গুলো ফিরে পেলে তারা দেশে ফিরে যেতে পারেন।

আরো পড়ুন :

সাভারে এক কক্ষ থেকে ৩ কিশোরের মরদেহ উদ্ধার






মন্তব্য চালু নেই