মেইন ম্যেনু

মেগান ফক্স, হৃত্বিক রোশনের পর মিম

যুক্তরাষ্ট্রে মেগান ফক্স, ভারতে হৃত্বিক রোশনের পর এবার বাংলাদেশে এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর নির্বাচিত হলেন মডেল, অভিনেত্রী ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ১১ ফেব্রুয়ারি সকাল ১১টায় ঢাকার সোনারগাঁওয়ের চিত্রা হলে এ বিষয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম, বাংলাদেশে এসারের ডিস্ট্রিবিউটর মেঘনা গ্রুপের এক্সিকিউটিভ টোকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার সালমান আলী খান এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ। চুক্তি স্বাক্ষরের পর উপহার হিসেবে মিমের হাতে একটি এসার ব্র্যান্ডের ল্যাপটপ তুলে দেন সালমান আলী খান।

চুক্তি অনুযায়ী আগামী এক বছর এসার ব্র্যান্ডের অ্যাম্বাসেডর থাকবেন মিম। এই সময়ে তিনি প্রয়োজনীয় ফটোশুট, টিভি বিজ্ঞাপনসহ সব ধরণের প্রচারণায় অংশ নেবেন। আগামী এক বছরে তিনি এসার ছাড়া একই ধরনের অন্য কোনো প্রতিষ্ঠান বা পণ্যের প্রতিনিধিত্ব করবেন না বলেও জানানো হয়।

এ প্রসঙ্গে মিম বলেন, ‘এসার একটি বিখ্যাত ব্র্যান্ড। বিশ্বের জনপ্রিয় তরাকারা এই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন। আমার খুবই ভালো লাগছে এর সঙ্গে জড়িত হতে পেরে। আমি সত্যিই আনন্দিত। প্রযুক্তিনির্ভর এই সময়ে মানুষের প্রাত্যহিক জীবনে এসার আরো স্বাচ্ছন্দ এনে দেবে বলেই আমার বিশ্বাস।’

সালমান আলী খান বলেন, ‘এসার তারুণ্যের ব্র্যান্ড। আর তারুণ্যের বিবেচনায় সময়ের জনপ্রিয় নাম বিদ্যা সিনহা মিম। অভিনয় এবং মডেলিং- দুই অঙ্গণেই তিনি সাফল্যের পরিচয় দিয়েছেন। তাই তাকেই আমাদের প্রতিনিধি নির্বাচন করা হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে মিম ছাড়াও বিশ্বের কয়েকটি দেশে এসার-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডররা হলেন ভারতে বলিউড অভিনেতা হৃত্বিক রোশান, যুক্তরাষ্ট্রে হলিউড অভিনেত্রী ও মডেল মেগান ফক্স, পাকিস্তানে মডেল ও অভিনেতা আদনান সিদ্দিকী, ফিলিপাইনের মডেল ও অভিনেত্রী লিজা সোবারেনো, মডেল, অভিনেত্রী ও কণ্ঠশিল্পী টনি গোনজাগা, তাইওয়ানের গালফার ইয়ানি সেং প্রমুখ।






মন্তব্য চালু নেই