মেইন ম্যেনু

‘মেঘকন্যা’র জন্য বান্দরবানে ফেরদৌস

যে চলচ্চিত্রের নাম ‘মেঘকন্যা’ তার শুটিং তো মেঘের রাজ্যেই হবে। এটা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে মেঘের রাজ্য হিসেবে পরিচিত বান্দরবানে ছবিটির শুটিংয়ের যখন হাজির হন দুই বাংলার জনপ্রিয় নায়ক ফেরদৌস তখন নতুন করে বলতেই হয়। তাছাড়া তার সঙ্গে রয়েছেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা।

গত ২১ ফেব্রুয়ারি থেকে বান্দরবানের শুরু হয়েছে ‘মেঘকন্যা’ চলচ্চিত্রের চিত্রধারণের কাজ। মিনহাজ অভির পরিচালনায় ছবির তিনটি গান ও বেশ কয়েকটি দৃশ্যেরও কাজ হবে এখানে। চলবে টানা এক সপ্তাহ।

বান্দরবান থেকে ছবির শুটিং প্রসঙ্গে ফেরদৌস বাংলামেইলকে বলেন, ‘ছবির নামের কারণেই মূলত এখানে শুটিং করা হচ্ছে। মেঘের দেশে ছবির তিনটি গানের দৃশ্যধারণ করা হবে। যার প্রত্যেকটিতেই আমার সঙ্গে রয়েছেন নিঝুম রুবিনা।’

শুটিং করার উদ্দেশ্যে গত ২০ ফেব্রুয়ারি ঢাকা থেকে বান্দরবানে পৌঁছান ফেরদৌস। পরের দিন থেকেই শুটিংয়ে লেগে পড়েন। টানা শুটিং শেষ ২৮ ফেব্রুয়ারি রাতে তার ঢাকায় ফেরার কথা রয়েছে। জানা যায়, ছবির সিংহভাগ শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে।

উল্লেখ্য, চিত্রনায়ক ফেরদৌস, দুই বাংলায় সমান সংখ্যক ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার র্শীষে অবস্থান করছেন। অন্যদিকে অভিনয়ে নিজের অবস্থান দৃঢ় করতে এখন মরিয়া নিঝুম রুবিনা। তাই তো ‘পোস্টমাস্টার ৭১’ এর কাজ শেষ হতে না হতেই ‘মেঘকন্যা’য় যুক্ত হয়েছিলেন নতুন প্রজন্মের এই নায়িকা।






মন্তব্য চালু নেই