মেইন ম্যেনু

‘মেঘবতী’ নিয়ে অতুলরাজের স্বপ্ন

মোঃ ওয়াহিদুল ইসলাম: বেশ কয়েক দিন আগে একটি নতুন গান রেকর্ডিং করেছিলেন সংগীতশিল্পী অতুলরাজ। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষে মিডিয়া মানিয়া’র ব্যানারে ‘মেঘবতী’ গানটি নিয়ে তিনি নির্মান করেছেন একটি মিউজিক ভিডিও।মিউজিক ভিডিওটি দেখার অপেক্ষায় ছিলেন অতুলরাজ ভক্তরা। এবার তাঁর ভক্তদের সে সুযোগটিও করে দিলেন এই সংগীতশিল্পী অতুলরাজ।

এরই মধ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম এবং YouTube চ্যানেল গুলোতে ‘মেঘবতী’ শিরোনামের এই গানটির ভালো জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

এ প্রসঙ্গে অতুলরাজ বলেছেন, এরই মধ্যে গানটি মাল্টি চ্যানেল গুলোতে প্রচার হচ্ছে । পর্যায়ক্রমে গানটি বিভিন্ন চ্যানেলেও প্রচার হবে। এ ছাড়া ইউটিউবে দেখা যাবে ‘মেঘবতী’ শিরোনামের এই গানটি।
‘মেঘবতী’ নিয়ে গান করা প্রসঙ্গে অতুলরাজ বলেন, এটা আমার জন্য একটি বড় কাজ ছিল। এটি আমার জীবনের প্রথম গান এই গান দিয়েই বাংলাদেশ মিউজিক ইন্ড্রাস্ট্রিতে আমার অনুপ্রবেশ। অনেক দিন থেকেই ইচ্ছে ছিল। সেটা এবার পূরণ হলো। আর গানটিও দারুণ লেখা হয়েছে। আমি চেষ্টা করেছি মিউজিকটা মনের মতো করে করতে।

গানটির সুরকার এবং গীতিকার সঞ্জীবন চক্রবর্তী, গানটি পরিচালনা করেছেন জেড.এইচ.বাবু গানটিতে সহ-শিল্পী হিসেবে কন্ঠ দিয়েছেন সিক্তা চক্রবর্তী। গানটিতে মডেল হিসেবে ছিলেন তাপস ও সাবরিনা এবং গানটির মিউজিক ভিডিও তৈরী করেছেন তরুন নির্মাতা পাপ্পু ।






মন্তব্য চালু নেই