মেইন ম্যেনু

‘মেঘের আড়াল’ এ রিয়াজ-মৌসুমী

একই ভুবনের দুই জনপ্রিয় তারকা রিয়াজ ও মৌসুমী। এবার তাদের একই ফ্রেমে দেখা যাবে। আর সেটি হল ‘মেঘের আড়াল’ নামে টেলিছবিতে। এটি পরিচালনা করেছেন খ্যাত সিনেমাটোগ্রাফার জেডএইচ মিন্টু। আর এবারই প্রথম রিয়াজ-মৌসুমী কোনো টেলিছবিতে জুটি হলেন। এর আগে তিনটি চলচ্চিত্র ও মুশফিকুর রহমান গুলজার পরিচালিত একক নাটকেও অভিনয় করেছিলেন তারা। হলেন।

এদিকে মৌসুমী বলেন, ‘রিয়াজের সঙ্গে কাজ করা সব সময় আনন্দের। অনেক দিন পর তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। অন্যদিকে জেডএইচ মিন্টু গুছিয়ে কাজ করতে পছন্দ করেন। একসঙ্গে বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছি আমরা।’ রিয়াজ বলেন, ‘ছোট পর্দায় মৌসুমীকে সহশিল্পী আর মিন্টুকে নির্মাতা হিসেবে পাওয়ায় যতটা বিস্মিত ততটাই আনন্দিত।’

এ বিষয়ে রিয়াজ জানিয়েছেন, ‘এমনিতে আমি এখন কম কাজ করি। গল্প ভালো না লাগলে কাজ করি না। তবে মেঘের আড়ালে-এর গল্পটি আমার ভালো লেগেছে। এ কারণেই অভিনয় করা। আর মৌসুমীর সঙ্গেও অনেক দিন কাজ করা হয় না’।

এরই মধ্যে ঢাকার বিভিন্ন স্থানে টেলিছবির দৃশ্যধারণ করা হয়েছে। শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে। এতে আরও অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। সামাজিক বাস্তবতা আর ভালোবাসার টানাপড়েন টেলিছবির গল্প। এর কাহিনী বিন্যাস করেছেন হেলাল। টেলিছবিটিতে মৌসুমী অভিনয় করেছেন রোগীর চরিত্রে। আর রিয়াজ ডাক্তার।






মন্তব্য চালু নেই