মেইন ম্যেনু

মেজর জিয়া নজরদারিতে, যেকোনো সময় গ্রেফতার

গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় হামলার মূল পরিকল্পনাকারী সেনাবাহিনী থেকে বহিষ্কৃত মেজর জিয়া আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে বলে দাবি করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার রাজধানীর স্বামীবাগের শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী আশ্রম মন্দির পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, মেজর জিয়া নজরদারিতে আছেন, তাকে যেকোনো সময় গ্রেফতার করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন নাশকতার ঘটনায় জড়িতদের সবাইকে চিহ্নিত করা হয়েছে। অনেকে ধরাও পড়েছেন। বাকিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজরদারিতে।

শনিবার সকালে গাজীপুর ও টাঙ্গাইলে র‌্যাবের অভিযানে চার জঙ্গি নিহত হয়েছেন। এ বিষয়ে মন্ত্রী বলেন, এই অভিযান পূজাকে কেন্দ্র করে বিশেষ কোনো অভিযান নয়, এটি নিয়মিত অভিযানের অংশ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অসাম্প্রদায়িক চেতনা আমাদের শত বছরের ঐতিহ্য। এ সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য একটি মহল প্রচেষ্টা চালাচ্ছে। কিন্তু দেশে জঙ্গিবাদের কোনো জায়গা নেই। জঙ্গিবাদকে কোনো ধরনের প্রশ্রয় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের সকল স্থানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নির্দেশনা দেওয়া হয়েছে। আশা করছি কোথাও কোনো ধরনের দুর্ঘটনা ঘটবে না। দুর্গাপূজা উপলক্ষে সারাদেশে নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।






মন্তব্য চালু নেই