মেইন ম্যেনু

মেঝেতে টাকা পড়েছে, বলেই ১০ লাখ নিয়ে দৌড়

চাঁপাইনবাবগঞ্জের ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দিতে এসে রোববার দুপুরে অভিনব কায়দায় ১০ লাখ টাকা খুইয়েছেন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির স্থানীয় পরিবেশক।

ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর চাঁপাইনবাবগঞ্জের পরিবেশক হক এন্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান জানান, রোববার দুপুরে শহরের পুরাতন বাজারে অবস্থিত ন্যাশনাল ব্যাংকে কোম্পানির ২৫ লাখ টাকা জমা দিতে যান তার ম্যানেজার রেজওয়ান আলী। পৌনে একটার দিকে ক্যাশ কাউন্টারের সামনে টাকা জমা দেওয়ার স্লিপ লেখার সময় প্রতারক চক্রের এক সদস্য পাশ থেকে বলেন, ‘আপনাদের কিছু টাকা মেঝেতে পড়ে গেছে’। এসময় রেজওয়ান আলী মেঝের দিকে তাকালে প্রতারক চক্রটি ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে ব্যাংক থেকে দৌড়ে পালিয়ে যায়।

পরে ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে ৩-৪ জনকে সনাক্ত করা গেলেও তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় হক এন্ড কোম্পানির পরিচালক নাজিবুর রহমান সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, ঘটনার পরপরই সদর থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশ এসে ব্যাংক থেকে প্রয়োজনীয় তথ্য ও সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে নিয়ে গেছে। ব্যাংকের পক্ষ থেকেও পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ জানান, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।






মন্তব্য চালু নেই