মেইন ম্যেনু

মেসিকে সমর্থন তার বান্ধবীর

পুরো আর্জেন্টিনা একদিকে আর মেসি আরেকদিকে। সবসময়ই আর্জেন্টিনাতে অনাগ্রহের পাত্র ছিলেন মেসি। শতবর্ষী কোপার ফাইনালে হেরে অবসর নিয়ে, সেই আর্জেন্টাইনদেরই যেন জিতিয়ে দিয়ে চোখের জলে বিদায় নিলেন মেসি। তবে দেরিতে হলেও ভুল ভেঙেছে আর্জেন্টাইনদের। মেসিকে ফেরাতে রাস্তায় নেমেছে তারা; কিন্তু মেসি কি আর ফিরবে আর্জেন্টিনা দলে? তার বান্ধবীর কথায় তেমনটি মনে হয় না। মেসির সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তার বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জো।

চিলির কাছে কোপা আমেরিকার ফাইনালে হারের পর তিনিও কেঁদেছিলেন মেসির সঙ্গে। মাঠে না আসলেও বান্ধবীর কান্না ছুঁয়ে গেছে মেসির হৃদয়কে। মেসির অবসর নেয়াটা এমন পুরো বিশ্ব মেনে নিতে না পারলেও তার সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন বান্ধবী আনতোনেল্লা।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের আইডিতে দেয়া এক পোস্টে রোকুজ্জো লেখেন, ‘তুমিও অন্য সবার মতো মানুষ। তোমারও অনুভূতি রয়েছে এবং সবসময় কিন্তু মানুষের সময় ভালো যায় না। অথচ তোমাকে একসময় থামতেই হবে।’

বান্ধবীর এমন সমর্থন অবশ্য মেসিকে এই ভাঙা অবস্থা থেকে শক্ত অবস্থায় নিতে বেশ কাজ করবে। মেসি কি পারবেন আর্জেন্টিনার জার্সি গায়ে না দিয়ে থাকতে? আর্জেন্টিনার প্রেসিডেন্ট থেকে শুরু করে দিয়েগো ম্যারডোনা পর্যন্ত মেসিকে অনুরোধ করেছেন, তাকে আবারো জাতীয় দলে ফিরে আসার জন্য। শত্রুতা ভুলে ব্রাজিলও মেসিকে ফিরতে অনুরোধ করেছেন। সময়ই বলে দেবে মেসি আদৌ ফিরবেন কি না।






মন্তব্য চালু নেই