মেইন ম্যেনু

মেসির বিদায়ে রুবেলের হতাশা!

‘মেসি ফিরে এসো, তোমার জন্যই অপেক্ষা করছে ২০১৮ বিশ্বকাপ।’ আর্জেন্টাইন খুদে ফুটবল জাদুকরের জন্য তাঁর ভক্ত-সমর্থকদের এমন আকুতি। আন্তর্জাতিক ফুটবল থেকে তাঁর অবসরের ঘোষণায় পুরো ফুটবলবিশ্বই এক রকম কেঁপে উঠেছে।

সাধারণ মানুষের আকুতির পাশাপাশি আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও মাক্রি এবং দেশটির ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাও মেসিকে ফেরার অনুরোধ করেছেন।

মেসির কাছে সরাসরি ফোন করেছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট। তিনি এই ফুটবল তারকার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেছেন। অনুরোধ জানিয়েছেন, এখনই হুট করে সিদ্ধান্ত নেওয়ার দরকার নেই। মেসিকে যে আর্জেন্টিনার ভীষণ প্রয়োজন।

আর ম্যারাডোনার মতে, শোকাচ্ছন্ন অবস্থায় নেওয়া কঠিন এ সিদ্ধান্তে মেসি যেন অটল না থাকেন। ২০১৮ সালের পরবর্তী বিশ্বকাপে মেসির অবশ্যই খেলা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

মেসির এই সিদ্ধান্তে হতাশ বাংলাদেশের তারকা ক্রিকেটার রুবেল হোসেন। নিজের ফেসবুক পেজে তিনি লিখেছেন, ‘জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন আর্জেন্টাইন খুদে জাদুকর ‎লিওনেল মেসি। আমি ব্রাজিলের সমর্থক হয়েও বলছি মেসির কাছ থেকে ফুটবলভক্তরা জয় দেখতে চেয়েছিল, কিন্তু তিনি কিনা এই পরাজয়ের দিনেও আরেকটা পরাজয়ের কথা জানালেন। আমি মনে করি এটা তার ভুল সিদ্ধান্ত!’






মন্তব্য চালু নেই