মেইন ম্যেনু

মেসির বিয়ের আমন্ত্রণ প্রত্যাখ্যান করলো শাকিরা

কে সেরা? লিওনেল মেসি না ক্রিশ্চিয়ানো রোনালদো। এ নিয়ে বিতর্ক চলছেই। এর বিশ্লেষণ করতে গিয়ে বিশেষজ্ঞমহলও দু’শিবিরে বিভক্ত। একরকম গোটা ফুটবল বিশ্বই এ বিষয়ে দু’ভাগে বিভক্ত। একে অপরকে ছাড়িয়ে যেতে তাদের দ্বৈরথ চলে মাঠেও।

তবে বরাবরই নিজেদের মধ্যে সুসম্পর্কের কথা বলে আসছেন হালের দু’সুপারস্টার। এর প্রমাণ মিললো আবার। রোনালদোকে বিয়ের আমন্ত্রণ জানালেন মেসি ও তার বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো।

বিয়ের জন্য বিশাল কোনো প্রাসাদ, রাজকীয় হোটেল বা দ্বীপ নয়; যেখান থেকে সবকিছুর শুরু, সেখানেই ফিরে যাচ্ছেন মেসি-রোকুজ্জো।নিজেদের সেই প্রথম পরিচয়ের রোজারিওতেই এ বছরের ২৪ জুন বিয়ে করবেন দু’জন।

অবশ্য রোনালদোকে আমন্ত্রণ জানানোর পেছনে কারণও রয়েছে মেসি জুটির। সম্প্রতি বার্সা সতীর্থ জেরার্ড পিকে’র বান্ধবী শাকিরাকে বিয়ের আমন্ত্রণ জানান মেসি-রোকুজ্জো। তবে তা প্রত্যাখ্যান করেন পপ সম্রাজ্ঞী। এর পাল্টা জবাব দিতেই সিআরসেভেনকে আমন্ত্রণ জানান তারা।

রিয়াল মাদ্রিদ টিম-সমর্থকদের সঙ্গে পিকে’র সম্পর্ক এমনিতেই তিক্ত। পাশাপাশি স্বাধীন কাতালান রাজ্য নিয়ে পিকে’র সঙ্গে রিয়াল কর্তাদের সঙ্গেও সম্পর্ক বরাবরই অত্যন্ত খারাপ। সেই বিষয়কেই হাতিয়ার করেছেন আন্তোনেল্লা।

মেসি-রোকুজ্জোর বিয়েতে বার্সেলোনার অধিকাংশ ফুটবলার আর্জেন্টিনায় যেতে পারবেন না। তাই নিজ ক্লাবেই বিশেষ রিসেপশনের আয়োজন করেছেন মেসি। সেখানে বার্সার সব ফুটবলার থাকবেন। সেই মঞ্চেই রোনালদোকে এনে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা।

স্প্যানিশ পত্রিকা এল বাকোন এ নিয়ে বিস্তারিত প্রতিবেদন ছাপিয়েছে। তাতে দাবি করা হয়েছে, মেসি ও তার বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন চারবারের ফিফা বর্ষসেরা ফুটবলা।

দু’বছর আগে জুরিখে ব্যালন ডি’ওর অনুষ্ঠানে আন্তোনেল্লার সঙ্গে দেখা হয় রোনালদোর। ওই সময় তাদের মধ্যে সামান্য কথাবার্তাও হয়।

আন্তোনেল্লা জানান, রোনালদোকে নিয়ে অনেকে নানা কথা বললেও তিনি খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির মানুষ। আমাদের আমন্ত্রণ সাদরে গ্রহণ করেছেন ফুটবল বিস্ময়।






মন্তব্য চালু নেই