মেইন ম্যেনু

মেসি-নেইমার-সুয়ারেজে উড়ে গেল এসপানিওল

আর মাত্র একটি ম্যাচ। এরপরই পর্দা নামবে স্প্যানিশ লা লিগার ২০১৫-১৬ মৌসুমের। ফয়সালা হবে শিরোপা যুদ্ধের। বর্তমানে শিরোপার দাবিদার বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যে যেকোনো একটি দল হবে চ্যাম্পিয়ন।

পয়েন্ট টেবিল বলছে শিরোপা জয়ের দৌড়ে এগিয়ে বার্সেলোনা। শেষ ম্যাচে আগামী শনিবার গ্রানাডার বিপক্ষে মাঠে নামবে তারা। গ্রানাডার ঘরের মাঠের ওই ম্যাচে কোনো অঘটন না ঘটলে শিরোপা ঘরে তুলবে বার্সেলোনা। আর ওই ম্যাচে ড্র কিংবা হেরে গেলে শিরোপা হাতছাড়া হবে কাতালানদের। সেক্ষেত্রে রিয়াল মাদ্রিদ জিতে যাবে শিরোপা।

কিন্তু তার আগে রোববার রাতে লা লিগায় নিজেদের দ্বিতীয় শেষ ম্যাচে এসপানিওলকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে শিরোপা জয়ের ক্ষেত্রে নিজেদের আরো একধাপ এগিয়ে রেখেছে বার্সা।

বার্সেলোনার এমন জয়ে জোড়া গোল করেছেন লুইস সুয়ারেজ। তিনি ৫২ ও ৬১ মিনিটে গোল দুটি করেন। একটি গোল করেছেন লিওনেল মেসি। ম্যাচের ৮ মিনিটে তিনি গোল উৎসবের সূচনা করেন। ৭৪ মিনিটে রাফিনহা একটি গোল করেন। আর ৮৩ মিনিটে গোল করে এসপানিওলের পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার দ্য সিলভা।

এ জয়ের ফলে ৩৭ ম্যাচ থেকে বার্সেলোনার সংগ্রহ ৮৮ পয়েন্ট। গোল ব্যবধান ৮০! অন্যদিকে সমসংখ্যক ম্যাচে রিয়ালের সংগ্রহ ৮৭ পয়েন্ট। গোল ব্যবধান ৭৪। রোববার লেভান্তের কাছে ২-১ গোলে হেরে যাওয়া অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৮৫ পয়েন্ট।






মন্তব্য চালু নেই