মেইন ম্যেনু

মেসি-পুত্রের বাবা রামোস!

নববর্ষ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্টে ভক্তদের শুভেচ্ছা জানান রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার সার্জিও রামোস। সেখানে তিনি একটি ছবি পোস্ট করেন। ছবিতে ২০১৫ সালের রামোসের বিভিন্ন স্মরণীয় মুহূর্তের বেশ কয়েকটি ছবি এক করেছেন।

সতীর্থদের সঙ্গে উল্লাস, নিজ স্ত্রী-পুত্র ও রিয়াল মাদ্রিদের শিরোপার সামনে তোলা ছবিগুলো দিয়ে তিনি সেটা সাজান। কিন্তু ছবিসমগ্রর একেবারে মাঝের ছবিটা সবাইকে অবাক করে দেয়। কারণ সেই ছবিটি ছিলো লিওনেল মেসি-আনতোনেল্লা রোকুজ্জো দম্পতির পুত্র ম্যাতিও মেসির ছবি।

গত নভেম্বরে বার্সেলোনার স্ট্রাইকার লিওনেল মেসির পুত্র ম্যাতিও জন্মগ্রহণের কয়েক ঘণ্টা পর তার মা আনতোনেল্লার হাতের আঙুল ধরা ম্যাতিওর একটি ছবি তোলেন। পরে মেসি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন ওই ছবি। আর সেই ছবিটিই দেখা গেলো রামোসের ছবির মাঝখানে।

এই ছবি প্রকাশের পর পরই তা দ্রুতই ইন্টারনেটে ছড়িয়ে পড়তে থাকে। টুইটারে এমন ছবি দেয়ার পর রামোসের অনুসারীরা অবাক হন। কারণ, ওটা যে মেসিপুত্রের ছবি সেটা সবার জানা ছিল। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় গুঞ্জন। অনেকে মনে করেন, রামোস মজা করে এমনটা করেছেন। আবার অনেকে ধরে নেন তিনি ভুল করেছেন। তবে ‘মেসির পুত্র কি তাহলে নিজের বলে দাবি করছেন রামোস?’ -এ প্রশ্নই সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছে।

তবে ভুলটা ধরতে সময় লাগেনি রামোসের। কিন্তু ততক্ষণে আসলে দেরী হয়ে গেছে। রামোস তার টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি মুছে ফেলেছেন বটে। কিন্তু তা ছড়িয়ে পড়েছে সর্বত্রই।






মন্তব্য চালু নেই