মেইন ম্যেনু

মেসিতে মুগ্ধ হয়ে বললেন টেনিস সুন্দরী আজারেঙ্কা

‘মেসি যেন ভিডিও গেমের ফুটবলার’

লিওনেল মেসির ফ্যানক্লাবে নতুন এক সদস্য নাম লেখালেন। নাম তার ভিক্টোরিয়া আজারেঙ্কা। মার্কিন গায়ক রেডফুর সাবেক বান্ধবী, বেলারুশের এই সুন্দরী টেনিস খেলোয়াড় এখন পুরোপুরি মজেছেন মেসিতে। যুক্তরাষ্ট্র ওপেনের কোয়ার্টার ফাইনালের আগেও তার মাথায় শুধুই ঘুরছে মেসি।

‘ফুটবল মাঠে মেসি যা করে সেটা এক কথায় অবিশ্বাস্য। আমি ভাগ্যবান একবার বার্সেলোনার (ন্যু ক্যাম্পে) স্টেডিয়ামে বসে ওকে খেলতে দেখেছিলাম,’ বলছেন আজারেঙ্কা।

লিওনেল মেসির এই সমর্থক যখন সময় পান টিভি খুলে বসে যান মেসি-ম্যাজিক দেখতে। ‘খুব আফসোস হচ্ছে বলিভিয়ার বিরুদ্ধে মেসির খেলা দেখতে পারলাম না। কারণ এখন একটু ব্যস্ততার মধ্যে আছি। কিন্তু পরের খেলাগুলো নিশ্চয়ই দেখার চেষ্টা করব,’ বলছেন আজারেঙ্কা।

মাঠে মেসির নড়াচড়া তার কাছে কোনও ভিডিও গেমসের ফুটবলারের মতোই মনে হয়। আজারেঙ্কা বলছেন, ‘মেসি মাঠে যেমন মসৃন ভাবে এগিয়ে যায়, সেটা দুর্দান্ত। ওকে দেখলে মনে হয় যেন ভিডিও গেমসের কোনও ফুটবলার খেলছে।’

মঙ্গলবার রাতে মেক্সিকোর মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। যে ম্যাচে এক গোল করে আর্জেন্টিনার ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা গ্যাব্রিয়েল বাতিস্তুতার ৫৬ গোলের রেকর্ডের আরও কাছে পৌঁছে গেলেন এলএম টেন। আগের ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে দু’গোল করেছিলেন। সব মিলিয়ে এখন মেসির গোলসংখ্যা ৪৯টি।

আর্জেন্টিনা দলের কোচ জেরার্ডো মার্টিনো মনে করছেন বাতিস্তুতাকে টপকে যাওয়া মেসির জন্য শুধু মাত্র সময়ের অপেক্ষা। ‘আমি নিশ্চিত বাতিস্তুতাকে ঠিক টপকে যাবে মেসি,’ বলছেন মার্টিনো। আগের ম্যাচে বলিভিয়ার বিরুদ্ধে প্রথম থেকে মেসিকে মাঠে না নামানোয় প্রশ্ন উঠে যায়। মার্টিনো বিতর্ক উড়িয়ে বলছেন, ‘এটা স্বাভাবিক সবাই বলবে মেসিকে কেন প্রথম থেকে খেলানো হয়নি; কিন্তু আমায় ভাবতে হয়েছে, কারণ সে টানা অনেক দিন ম্যাচ খেলে যাচ্ছে।’

তবে বিতর্ক এড়াতেই সম্ভবত মেক্সিকোর বিপক্ষে ম্যাচের শুরু থেকেই মেসিকে মাঠে রাখেন মার্টিনো। শেষ পর্যন্ত মেসির গোলেই কোনমতে মানরক্ষা হয় আর্জেন্টিনার।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই