মেইন ম্যেনু

মেহজাবীন আমার হারিয়ে যাওয়া যমজ বোন : শিশির

অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মডেল-অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর চেহারার মিল রয়েছে- এমন কথা অনেকদিন ধরেই শোনা যাচ্ছে। বিশেষ করে কিছুদিন আগে সাকিব ও শিশিরের একটি বিজ্ঞাপন প্রচার শুরু হওয়ার পর থেকে।

কিন্তু মেহজাবীন বা শিশির কি বিষয়টি জানেন? আলবত জানেন, নইলে শিশির ফেসবুকে স্ট্যাটাস দিলেন কী করে? স্ট্যাটাসে তিনি বলেই বসেন, মেহজাবীন তাঁর বোন, শুধু বোন নয়, একেবারে যমজ!

সম্প্রতি উম্মে আহমেদ শিশির তাঁর ফেসবুক অ্যাকাউন্ট সাকিব উম্মে আল হাসান থেকে নিজের সঙ্গে মেহজাবীনের তোলা একটি সেলফি পোস্ট করেন এবং ছবির ক্যাপশনে লেখেন, ‘দীর্ঘদিন আগে হারিয়ে যাওয়া যমজ বোন’ (The Long lost twin sisters)। পোস্টটিতে তিনি মেহজাবীনকে ট্যাগ করেন। ছবিটির লাইক এ পযর্ন্ত ৩০ হাজার ছাড়িয়েছে।

মেহজাবীন দেশের প্রতিষ্ঠিত মডেল হলেও শিশির পেশাদার মডেল নন। তারপরও তাঁকে সাকিবের সঙ্গে মডেলিং করতে দেখা যাচ্ছে বাংলা লিংকের একটি বিজ্ঞাপনে। তাহলে কি নতুন মডেলের আবির্ভাব হচ্ছে? বিভিন্ন সাক্ষাৎকারে শিশির এর উত্তর দিয়েছেন। মিডিয়ায় কাজ করার অনেক প্রস্তাবই আসছে তাঁর কাছে।

তবে সাকিব চাইলে তিনি কাজ করতে আগ্রহী- এমন কথাই শিশির জানান একটি অনুষ্ঠানে।

শিশির মিডিয়ায় নিয়মিত হবেন কি না তাতো ভবিষ্যতই বলে দেবে, তবে সম্প্রতি মেহজাবীনের চেহারার সঙ্গে যে তুলনা চলছে সেটা ভালোই উপভোগ করছেন তিনি। তা না হলে, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দুজনের সেলফি তুলে দেবেন কেন?

এ প্রসঙ্গে মেহজাবীন জানিয়েছেন,‘আমার সঙ্গে শিশিরের অনেক আগে থেকে পরিচয়। প্রায় আমাদের কথাবার্তা হয়।আমরা ভালো বন্ধু। ও যখন আমাকে জমজ বোন বলেছে তখন আমার অনেক ভালো লেগেছিল’।






মন্তব্য চালু নেই