মেইন ম্যেনু

মেহেরপুরে ‘চাঁদা না দেওয়ায়’ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

চাঁদা না দেওয়ায় মেহেরপুরে এক ইটভাটা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে কুপিয়ে আহত করার পর সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে বার্তা সংস্থা ইউএনবিকে জানান গাংনী থানার ওসি আনোয়ার হোসেন।

ওসি আনোয়র হোসেন আরো জানান, নিহত ইটভাটা ব্যবসায়ীর নাম আবুল খায়ের (৩৮)। তার বাবার নাম মুক্তার হোসেন। রোববার রাত ৯টার দিকে ইটভাটা থেকে মোটরসাইকেলে করে থানাপাড়ায় নিজ বাড়িতে ফিরছিলেন খায়ের। এ সময় বাড়ির কাছেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। তারা তার মোটরসাইকেলও ভাঙচুর করে।”

আবুল খায়েরকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে রাজশাহী নেওয়া হয়। সেখানে সোমবার ভোরে তার মৃত্যু হয় বলে জানান আনোয়ার হোসেন।

এদিকে জানায়, নিহততের বড় অভিযোগ করেন, হত্যাকারীরা আবুল খায়েরের ইটভাটায় চাঁদা দাবি করেছিল। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে তাকে হত্যা করা হয়েছে।

ওসি আনোয়ার হোসেন খায়েরের সঙ্গে হামলাকারীদের চাঁদা সংক্রান্ত বিষয়ে বিরোধ ছিল বলে জানান। থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা হয়েছে। হামলার সঙ্গে জড়িত বলে সন্দেহভাজনদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে। সূত্র: ইউএনবি






মন্তব্য চালু নেই