মেইন ম্যেনু

মেয়র পদে ফরিদপুরের নগরকান্দায় আ.লীগ: বোয়ালমারীতে আ.লীগ বিদ্রোহী প্রার্থী বিজয়ী

ফরিদপুরের নগরকান্দায় পৌরসভায় মেয়র পদে আ.লীগের রায়হান উদ্দিন মিয়া(নৌকা) ২হাজার ৯শ ৬৪ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪হাজার ১শ ৯৭ভোট তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী বিএনপি প্রার্থী সাইফুর রহমান মুকুল(ধানের শীষ) তিনি পেয়েছেন ১২শ ৩৩ ভোট। এই পৌরসভায় মোট ৮টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয় একটি ভোট কেন্দ্র স্থগিত রয়েছে।

অন্যদিকে বোয়ালমারী পৌরসভায় মেয়র পদে আ.লীগের বিদ্্েরাহী প্রার্থী মোজাফর হোসেন বাবলু(জগ) ১৮শ ১১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন তিনি পেয়েছেন ৭হাজার ৫শ ৯০ ভোট তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী বিএনপির দুই বারের মেয়র আব্দুস শুকুর সেক(ধানের শীষ) তিনি পেয়েছেন ৫হাজার ৭শ ৭৯ভোট।

এর আগে ফরিদপুরের নগরকান্দা পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী সাইফুর রহমান মুকুল নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন স্থগিত ও ফলাফল বাতিলের দাবি জানান।

বুধবার ৩টার দিকে নগরকান্দার লস্করদিয়া কেএম ওবায়দুর রহমানের বাড়িতে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ রিংকু।

অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট লিয়াকত আলী খান বুলু ও প্রার্থী উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাইফুর রহমান মুকুলসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মিরা।
শামা ওবায়েদ রিংকু এই নির্বাচন কমিশনকে অথর্ব, মেরুদন্ডহীন ও এ কমিশনের অধীনে কোন সুষ্ঠ নির্বাচন নয় বলে তার বক্তব্য তুলে ধরেন।

এর আগে বিএনপির প্রার্থী সারাদিন বিভিন্ন অভিযোগ আনলেও প্রশাসনের তরফ থেকে মাত্র একটি কেন্দ্র স্থগিত করা হয়।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই