মেইন ম্যেনু

মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

কেরানীগঞ্জে সৎ বাবার বিরুদ্ধে মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার সকালে মেয়েটির মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। মামলার পর অভিযুক্ত সৎ বাবা সাইফুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গুরুতর অসুস্থ অবস্থায় মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই মেয়েটির মাকে তার বাবা তালাক দিলে ২০০৬ সালে পাঁচ বছরের মেয়ে মাসুমাকে নিয়ে তিনি সাইফুলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাইফুলেরও এটি দ্বিতীয় বিয়ে। সাইফুলের ঔরসে তাদের চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। কেরানীগঞ্জের পশ্চিম বরিশুর এলাকায় কুতুবউদ্দিনের বাড়িতে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকেন সাইফুল। পাশেই তার বড় বউ ভাড়া থাকেন। গত ১৪ মার্চ বেলা সাড়ে ৩টার দিকে সাইফুল বেড়ানোর কথা বলে সৎ মেয়েকে নিয়ে বড় বউয়ের বাসায় যান।

কিছুক্ষণ পর মেয়েটির মা সেখানে উপস্থিত হয়ে বাবা মেয়ে দুজনকেই উলঙ্গ অবস্থায় দেখতে পায়। মেয়ে তখন জানায়, ‘বাবা তাকে জোর পূর্বক ধর্ষণ করেছে’। মেয়েটির মা জানান, এ ঘটনায় মেয়েকে নিয়ে তিনি প্রাথমিক চিকিৎসা দেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গত ১৬ মার্চ মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। কেরানীগঞ্জ মডেল থানার ওসি ফেরদাউস হোসেন জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।






মন্তব্য চালু নেই