মেইন ম্যেনু

মেয়ের পথ ধরে এবার অভিনয় জগতে পা রাখছেন প্রিয়াঙ্কার মা!

বলিউডের পাশাপাশি হলিউডেও একের পরে এক ঝড় তুলে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন তার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়ার প্রযোজনাতেই মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’-এ অভিনয় করার কথা চলছে। ছবিতে ‘পিগি চপস’-ও অভিনয় করবেন।

ছবিতে ‘মধু চোপড়া’-কে প্রিয়াঙ্কার মায়ের চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে। সূত্রের খবর, আবারো বহু বছর পরে অভিনয় করতে দেখা যেতে পারে অভিনেতা-পরিচালক আশুতোষ গোয়াড়িকরকে। ‘ভেন্টিলেটর’ প্রিয়ঙ্কা চোপড়ার প্রযোজনা সংস্থার ব্যানারে প্রথম মারাঠি ছবি।

প্রিয়াঙ্কার কথায়, সাম্প্রতিক সময়ে মরাঠি ছবি যেভাবে জনপ্রিয় হচ্ছে তাতে তার এই ছবিও যথেষ্ট হিট হবে। তার প্রোডাকশন হাউজটি যদিও খুব ছোট কিন্তু তার পরিকল্পনা যথেষ্ট বড়। ইদানীং তিনি তার অফিসে অনেকটা সময় কাটান, যাতে প্রোডাকশনের কাজ যতটা সম্ভব তাড়াতাড়ি এগিয়ে নিয়ে যাওয়া যায়। তার টিম খুব ভালো কাজ করছে বলে তিনি জানিয়েছেন। ভবিষ্যতেও তার অনেক বড় বড় পরিকল্পনা আছে।

একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে মধু জানিয়েছেন, মেয়ের অনুপ্রেরণায় এমন পদক্ষেপ নেয়ার সাহস পেয়েছেন। পেশায় চিকিৎসক মধু চোপড়া, ক্যারিয়ারের শুরু থেকেই সবসময় প্রিয়াঙ্কার পাশে ছিলেন এবং এখনো আছেন। প্রিয়াঙ্কাও সব কাজেই তার মা’কে উৎসাহ যুগিয়েছেন। তার মা যে ছবি করতে রাজি হয়েছেন সেজন্য প্রিয়াঙ্কা খুব খুশি।

রিয়েল লাইফ মা-মেয়ে জুটির রিয়েল কেমিস্ট্রি বড় পর্দায় কতখানি সাফল্য নিয়ে আসে তা জানতে গেলে ছবিটি মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে।






মন্তব্য চালু নেই