মেইন ম্যেনু

মেয়ের প্রচারণায় ইউপি সদস্য হলেন বাবা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার শখিপুর থানার আরশি নগর ইউনিয়নে মেয়ের প্রচার প্রচারণায় ইউপি সদস্য হলেন বাবা। ঘটনাটি ঘটেছে আরশি নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে।

৬ নং ওয়ার্ড ঘুরে জানা যায়, শিরিন আক্তার খুকুমনি (১৪) চার ভাই-বোনের মধ্যে সবার বড়। মেম্বার মো. খোকন বেপারীর আদরের মেয়ে। গত ৪ জুন ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরশি নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মেম্বার পদে ফুটবল নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. খোকন বেপারী।

এ নির্বাচনে খুকুমনি বাবার জন্য ওয়ার্ডের ঘরে ঘরে ভোট চাইতে নেমেছে। বলেছেন আমার বাবা খুব ভালো। তাকে ভোট দিলে আমাদের গ্রামের উন্নয়ন হবে। শুধু তাই নয় নারী ভোটারদের হাত ধরে, জড়িয়ে ধরে ভোট চাইছেন খুকুমনি। খুকুমনির আকুতি মিনতিতে বাবা মো. খোকন বেপারী ৫৭৪ ভোট পেয়ে বিজয়ী হন।

৬ নং ওয়ার্ডের ভোটার সায়েদ ফকির, সুজন মাঝি, এরশাদ ও শাহাদাৎ চৌকিদারের সঙ্গে আলাপকালে তারা বলেন, আমরা খোকনকে তো ভোট দেই নাই। আমারা ভোট দিয়েছি খুকুমনিকে। খুকুমনির কারণে আজ খোকন বেপারী মেম্বার হয়েছেন। বিশ্বের কোনো জায়গায় এ রকম ঘটনা ঘটেছে কিনা আমাদের জানা নেই। আমরা খুকুমনির জন্য দোয়া করি ও অনেক বড় হোক।

মো. খোকন বেপারী বলেন, আমার খুকুমনির জন্য আমি মেম্বার হয়েছি। খুকুমনি না থাকলে আমি মেম্বার হতে পারতাম না। ওর জন্য সকলে আমাকে ভোট দিয়ে মেম্বার বানিয়েছে। খুকুমনির জন্য সকলে দোয়া করবেন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই