মেইন ম্যেনু

মেয়ের বিকিনি পরা ছবি নিয়ে বিব্রত নন শাহরুখ

গত কয়েক দশক ধরেই সিনেমাকে নিজের ধ্যান জ্ঞান বলে মেনে নিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। কিন্তু তারপরও সিনেমা আর নিজের জীবন থেকে সবচেয়ে বেশি ভালোবাসেন নিজের সন্তানদেরই। এমন কথা প্রায়শই বলেনও শাহরুখ। পরিবার আর সন্তানদের নিয়ে শাহরুখ মিডিয়ায় কথা বলতে নারাজ থাকলেও এবার একমাত্র মেয়ে সুহানার বিকিনি পরা ছবি নিয়ে মিডিয়ার রুচির বিরুদ্ধে কথা বললেন তিনি।

মাত্র কয়েক মাস আগে একমাত্র মেয়ে সুহানার বিকিনি পরিহিত ছবি সোশাল সাইটে রীতিমত ভাইরাল হয়ে গিয়েছিল। সেই ছবি নিয়েই সদ্য এক সাক্ষাৎকারে কথা বললেন বলিউড কিং। সেখানে নিজের ষোল বছরের মেয়ের এমন ছবি মিডিয়া কিভাবে কুরুচিপূর্ণভাবে উপস্থাপন করলো তার কথাও বলেন।

শাহরুখ কন্যা সুহানা ক’মাস আগে বিকিনি পরে নিজের ছোটো ভাই আব্রামের সঙ্গে সমুদ্রসৈকতে ছিল। আর সেই ছবিটি সোশাল সাইটে ব্যাপক আলোড়ন তুলে। মিডিয়া আর সোশাল সাইটে ছবিটিকে নিয়ে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করে। শাহরুখের মতে যে সাইট বা যারা তার মেয়ের সেই সাধারণ একটা ছবিকে নিয়ে তুলকালাম ঘটিয়ে ফেলেছে, তাদের উচিত সেইসব ছবি বা খবর তুলে নেয়া। কারণ এগুলো অত্যন্ত কুরুচিপূর্ণ কাজ।

এমনকি শাহরুখের ধারনা, শুধুমাত্র তার তারকা গৌরবের জন্যই সুহানার ছবিটি ভাইরাল হয়ে গেছে। অন্যকেউ এভাবে বিকিনি পরে ঘুরলে কারো কোনো সমস্যাই হতো না।

প্রসঙ্গত, ১৯৯১ সালে ফ্যাশন ডিজাইনার গৌরিকে বিয়ে করেন শাহরুখ খান। পঁচিশ বছরে তাদের ঘরে আরিয়ান, সোহান আর আব্রাম নামের তিন পুত্র-কন্যা রয়েছে।






মন্তব্য চালু নেই