মেইন ম্যেনু

‘মেয়ের সঙ্গে যা করবে, আমিও তা-ই করবো’

কোনো একদিন হঠাৎ করেই ছবিটি দেখলেন বেঞ্জামিন শক। তার টিনএজ মেয়েটি প্রেমিকের সঙ্গে প্রোফাইলে একটি ছবি দিয়েছেন। মেয়ের ভবিষ্যতটাকে ঠিকঠাক রাখতে বাবা হিসেবে কিছু দায়িত্ব তো আছেই। তা ছাড়া মেয়ে যাকে মন দিয়েছেন, তার প্রতি কিছু তো বলার থাকে। আর এ বলার কাজটা ছবির মাধ্যমে সারলেন বাবা বেঞ্জামিন।

হাফিংটন পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে- বেশ কৌতুকপূর্ণ কিন্তু হালকা শাসনে যে বক্তব্য মেয়ের প্রেমিকের প্রতি রাখলেন, তা দেখতে দেখতে অনলাইনে ভাইরাল হয়ে গেলো। ইতিমধ্যে ৩০ লাখের বেশিবার ছবিটি দেখা হয়ে গেছে। ইমগার-এ মেয়ে রিকারা তার প্রেমিকের সঙ্গে ভালোবাসাপূর্ণ ছবিটি পোস্ট দিলেন। ছবিতে দেখা যাচ্ছে, বেঞ্জামিনের মেয়েকে পেছন থেকে দু’হাতে জড়িয়ে রয়েছেন প্রেমিক।

এ ছবির পাশেই বাবা তার অর্থপূর্ণ বক্তব্য তুলে ধরলেন আরেকটি ছবিতে। সেখানে দেখা যাচ্ছে, বাবা তার মেয়ের প্রেমিককে একইভাবে পেছন থেকে দু’হাতে জড়িয়ে ধরেছেন। সেখানে প্রেমিকের প্রতি বাবার বক্তব্য হলো, ‘আমার মেয়ের সঙ্গে তুমি যা করো, আমিও তোমার সঙ্গে তাই করবো’। অর্থাৎ, বাবা বলতে চেয়েছেন, মেয়েকে এভাবে ভালোবাসা দিলে, তিনিও একই ভালোবাসা মেয়ের জামাইয়ের প্রতি দেখাবেন। আর খারাপ কিছু করলে, তিনিও একই কাজ করবেন।

মজার বিষয় হলো, পরের ছবিটি কিন্তু বাবা এবং প্রেমিক রীতিমতো পোজ দিয়ে তুলেছেন, এ কথা জানালেন রিকারার মা এবং এ ছবির ফটোগ্রাফার সারে শক।

মা জানান, রিকারার বাবা মেয়েকে না জানিয়েই এ পরিকল্পনা করেন এবং ছেলেটির সঙ্গে দেখা করে ছবি তোলেন। মেয়ের প্রেমিকা প্রস্তাব শোনামাত্রই লাফ দিয়ে পোজ দেন।

দুটো ছবিতে সবাই দেখুন শুধু হাসছে। আশা করি, আমারা সবাই শুধু হেসেই যেতে পারবো, জানান সারে।






মন্তব্য চালু নেই