মেইন ম্যেনু

মোদির সাথে সানি লিওনের তুলনা, ভারতজুড়ে তোলপাড়

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সানি লিওনের তুলনা টেনে বিতর্কিত মন্তব্য করেছে বলিউডের স্বনামখ্যাত নির্মাতা রাম গোপাল ভার্মা। যা নিয়ে পুরো ভারতজুড়েই চলছে তীব্র আলোচনা ও সমালোচনা।

রাম গোপাল লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর তুলনায় ভারতকে বেশি এগিয়ে নিয়ে যাবেন সানি লিওন। গত বুধবার বলিউডের এই পরিচালক এভাবে সানিকে নিয়ে একের পর এক টুইট করেছেন।

রাম গোপাল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বলিউড অভিনেত্রী সানি লিওনের তুলনা টেনে এমন মন্তব্য করেছেন, যা ঘিরে জোর আলোড়ন শুরু হয়েছে। তির্যক প্রশ্ন ও শ্লেষ মিশ্রিত মন্তব্য তিনি সানিকে নিশানা করেছেন বলেই মনে করা হচ্ছে।

অন্য একটি টুইটে রাম গোলাপ লিখেছেন, ঠিক না ভুল, তা বিচারে যাবেন না। কিন্তু সানি লিওনের ডিগনিটি দেখছি। এখন তো আমির খানও তাকে এনডোর্স করছেন। আমার তো সত্যিই মনে হচ্ছে, তিনি নরেন্দ্র মোদির থেকে বেশি অ্যাডভান্স ভারত তৈরি করবেন।

রাম গোপাল আরও বলেছেন, যে কারণে আমেরিকানরা ডোনাল্ড ট্র্যাম্পের সঙ্গে যোগ খুঁজে পান, সেই কারণে লোকজন সানির সঙ্গেও যোগ খুঁজে পান।

রাম গোপাল কিছু প্রশ্নও করেছেন। তিনি জানতে চেয়েছেন, বেশি বিশ্বস্ত কে? কর্নাটক বিধানসভায় যে বিধায়ক বিতর্কিত ছবি দেখেন তিনি, না সানি লিওন… ?

রামের তার দ্বিতীয় প্রশ্ন, সরকার ও সানি লিওনের মধ্যে কে বেশি ভারতকে শিরোণামে এনে দিতে পারবে? তার আরও প্রশ্ন, ব্যক্তিগত ইন্টেলেকচুয়াল আলাপ-আলোচনার জন্য কাকে অগ্রাধিকার দেবেন- সানি লিওন না দীপিকা পাড়ুকোন?

রাম গোপালের আরও প্রশ্ন, ভারতীয় চিন্তাভাবনায় বদল আনার জন্য নরেন্দ্র মোদির সানি লিওনের সঙ্গে কি আলোচনায় বসা উচিত? রাম গোপাল অবশ্য তার টুইটে নরেন্দ্র মোদির পুরো নাম ব্যবহার না করে এন এম লিখেছেন।






মন্তব্য চালু নেই