মেইন ম্যেনু

মোনালিসার অন্যরকম বর্ষবরণ

মোনালিসার মুখটাই এমন, মনে হয় সবসময় হাসছেন! লিওনার্ডো দ্য ভিঞ্চির অাঁকা বিখ্যাত ছবির নামের মেয়েটি চার বছর পর দেশে বর্ষবরণের আনন্দ উপভোগ করলেন।

রাজধানীর ট্রাস্ট মিলনায়তনে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে এসে হাজির হন মোনালিসা। প্রযোজনা প্রতিষ্ঠান টেলিহোমের বর্ষবরণ অনুষ্ঠানের ২০ বছর পূর্তি হলো এখানে। এসেই পরিচিত সহশিল্পীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর তিনি মাতেন আড্ডাবাজিতে। খাওয়া আর সেলফি তোলায়ও তার সময় কাটলো।

এই আনন্দটা চার বছর উপভোগ করা হয়নি মোনালিসার। তাই চেনা অঙ্গনে এসে তার আনন্দটা মেলে দিলো ডানা! তিনি বললেন, ‘আমেরিকা প্রবাসী হওয়ার পর দেশে বাংলা নববর্ষ উদযাপনের স্বাদ নিতে পারিনি। আজ অন্যরকম আনন্দ হচ্ছে। এটা আমার কাছে অন্যরকম বর্ষবরণ।’

আমেরিকায় বাংলা টিভি চ্যানেল টাইম টেলিভিশনের অনুষ্ঠান প্রধান ও পরিচালক পদে দায়িত্ব পালন করছেন মোনালিসা। সর্বশেষ মাসুদ সেজানের পরিচালনায় ‘সুখটান’ নাটকে দেখা গেছে তাকে।

মোনালিসা ভক্তদের জন্য সুখবর, আগামী রোজার ঈদের নাটকে অভিনয় করবেন তিনি। এর একটির পরিচালক সাগর জাহান, সহশিল্পী মোশাররফ করিম। প্রস্তাব পাওয়া অন্য কাজগুলোর মধ্যে একটি বেছে নিয়েছেন তিনি। সেটা জানাতে চান কয়েকদিন পর।

১৯৯৭ সাল থেকে কাজ করছেন মোনালিসা। তখন মাত্র সপ্তম শ্রেণীর ছাত্রী তিনি। ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিম, লিলি সাবান, মেরিল লেবু-সাবান, মেরিল সাবান, ফিজআপ পানীয়, জনি প্রিন্ট শাড়ি, তোশিবা টেলিভিশন, বাংলালিংক বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে দেখা গেছে তাকে। তার অভিনীত অসংখ্য নাটক ও টেলিছবি জনপ্রিয় হয়েছে।






মন্তব্য চালু নেই