মেইন ম্যেনু

মোসাদের সঙ্গে মিলে নৈরাজ্যের চেষ্টা করছে বিএনপি : কৃষিমন্ত্রী

মুসলিম বিশ্ব কর্তৃক ত্যাজ্য ইসরায়েলি মোসাদের সঙ্গে মিলে বিএনপি-জামায়াত বাংলাদেশে ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। বুধবার জাতীয় সংসদে ২০১৬-১৭ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ার দিকে যাচ্ছি এবং এগিয়ে যাবই। কারণ এটার নেতৃত্ব দিচ্ছেন গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু সরকারের এই ধারাবাহিকতা নষ্ট করার জন্য বিএনপি তথা জঙ্গি গোষ্ঠী চোরাগুপ্তা হামলায় মেতে উঠেছে। এরা বিদেশি নাগরিক, মন্দিরের পুরোহিত, শিক্ষকসহ নিরীহ অরাজনৈতিক ব্যক্তিদের হত্যা করছে।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি প্রধানমন্ত্রীর উচ্চশিক্ষিত পুত্র সজীব ওয়াজেদ জয়কে হত্যা করারও ষড়ডন্ত্র করছে। কারণ তাদের উদ্দেশ্য বাংলাদেশকে একটি সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত করা। ব্যর্থ রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে তুলে ধরা।

বাংলাদেশের পরিস্থিতি নিয়ে বিশ্বের শক্তিধর দেশগুলোর বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, শক্তিধর দেশগুলো নিয়ে কিছু কথা বলতে চাই। এরা চোরকে বলে চুরি করতে। আর গৃহস্থকে বলে সাবধান থাকতে। এরা সর্প হইয়া দংশন করে, ওঝা হইয়া ঝাড়ে। তারা একদিকে লাদেনের প্রশংসা করে, আবার প্রয়োজন পড়লে সমুদ্রে ফেলে দেয়। এরা একই শক্তি।

তিনি বলেন, তাদের শক্তি এবং দেশীয় ষড়যন্ত্রকারীরা জঙ্গি তৎপরতা চালিয়ে গুপ্তহত্যায় মেতে উঠেছে। এসব দেশ চোরাগুপ্তা হত্যাকাণ্ড নিয়ে সময়ে-অসময়ে বাংলাদেশের সমালোচনা করেছে। এখন ওই শক্তিধর দেশগুলোতে একের পর এক মানুষ খুন হচ্ছে। এমনকি এমপিকেও হত্যা করা হচ্ছে।






মন্তব্য চালু নেই