মেইন ম্যেনু

মোস্তাফিজকে দেখতে হাসপাতালে নাফিসা কামাল

অস্ত্রোপচার শেষে লন্ডনের ক্রমওয়েল হাসপাতালেই আছেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। অস্ত্রোপচারের পর হাসপাতালে মোস্তাফিজকে দেখতে যান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

এর আগে কাউন্টি খেলতে গিয়ে কাঁধের পুরোনো ইনজুরিতে নতুন করে ব্যথা পাওয়ায় শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয় মোস্তাফিজুর রহমানকে। প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১০টায় (ইংল্যান্ডের স্থানী সময় বিকেল ৪টা) লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে ভালোভাবেই সম্পন্ন হয় কাটার মাস্টারের কাঁধের অস্ত্রোপচার।

এদিকে কাঁধের অস্ত্রোপচারের পর কেমন আছেন মোস্তাফিজ? এমন প্রশ্নই বিরাজ করছে বাংলাদেশের কাটার মাস্টারের ভক্তদের মাঝে। লন্ডন থেকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, অস্ত্রোপচারের পর সুস্থ ও ভালোই আছেন মোস্তাফিজ।

মোস্তাফিজকে নিয়ে দেবাশীষ চৌধুরী বলেন ‘তার ব্যথা তীব্র নয়, সহনীয় পর্যায়েই আছে। মোস্তাফিজ সুস্থ এবং ভালো আছেন। সার্জন ওয়ালেসের পরামর্শ অনুযায়ী মুস্তাফিজের ফিজিও কর্মসূচি শুরু হয়ে গেছে। প্রতি দুই ঘণ্টা পর পর তাকে ব্যায়াম করানো হচ্ছে।’

শুক্রবার হাসপাতাল ছাড়ার কথা ছিল মোস্তাফিজের। তবে কিছুটা ব্যথা অনুভব করায় এখনও হাসপাতালেই আছেন তিনি। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে কাটার বয়কে। সার্জন অ্যান্ড্রু ওয়ালেস অনুমতি দিলে খুব শিগগিরই হাসপাতাল ছাড়বেন বাংলাদেশি এই তারকা পেসার।






মন্তব্য চালু নেই