মেইন ম্যেনু

মোহাম্মদপুর থানার ওসিসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা

প্রায় ৪৫ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জামালউদ্দিন মীরসহ পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন এক আইনজীবী।

ঢাকা মহানগর হাকিম খোরশেদ আলমের আদালতে রোববার সুপ্রিম কোর্টের আইনজীবী কুতুব উদ্দিন আহমেদ বাদী হয়ে মামলাটি করেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে এ বিষয়ে আদেশ পরে দিবেন বলে জানান।

আরজি থেকে জানা যায়, বাদী তার মায়ের বাড়িতে ৫০ বছর যাবৎ বসবাস করতেন। বসবাসরত অবস্থায় ২০০৮ সালের ৮ মার্চ বাদীকে তার মা জমি লিখে দেন। বাদী তা বুঝে পাবার পর বাড়ির ৮ তলা সংস্কারের জন্য অন্য বাসায় ভাড়া থাকেন। এ বছরের ৯ অক্টোবর বাদীর বাড়ির সংস্কার কাজ শেষ হয়। কাজ শেষ হওয়ায় বাদী মালামাল নিয়ে ওই দিন বিকেল সাড়ে ৫ টায় বাড়িতে প্রবেশ করতে চাইলে আসামি মো. মামুন হোসেন ও মো. সোহেল বাধা দেন। বাধা দিয়ে বলেন, মোহাম্মদপুর থানার ওসি সাহেবের সঙ্গে কথা না বলে আপনাকে এ বাড়িতে প্রবেশ করতে দেওয়া হবে না। পরে ওসির মোবাইল ফোনে আসামিরা ফোন দিলে এসআই রাজীব ও এএসআই মো. খোরশেদ হাজির হন। তারা এসে কথা আছে বলে বাসার নিচের গ্যারেজে দক্ষিণ পশ্চিম কোণে বাদীকে ডেকে নেন। পরে বাদীর কাছে ৪৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। বাদী তা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে মারধর করে এবং বাদীকে পেন্ডিং মামলায় গ্রেফতার দেখানো হবে বলে ভয় দেখায়। বাদী পরে বিভিন্ন মাধ্যমে রাত ৮ টায় ওসিকে দুই লাখ টাকা দেন।






মন্তব্য চালু নেই