মেইন ম্যেনু

মৌলভীবাজারে ধ্রুবতারা‘র মানববন্ধন ও শান্তি সমাবেশ

মৌলভীবাজার সংবাদাতা: গুলশানে হোটেল হলি বেকারী ও শোলাকিয়ায় ঈদের জামাতে জঙ্গি হামলাসহ সারা দেশে জঙ্গি তৎপরতার প্রতিবাদে রবিবার সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার উদ্দ্যোগে মানববন্ধন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে ধ্রুবতারা মৌলভীবাজার জেলা আহব্বায়ক সাংবাদিক মাহমুদ এইচ খান এর সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক এম. এ. সামাদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন মিডিয়া এসোসিয়েশসের কেন্দ্রিয় নির্বাাহী সভাপতি,রেডটাইমস্বিডি২৪.কম এর সম্পাদক কবি মৌমিত্র দেব টিটু।

মানবন্ধনে বক্তব্য রাখে ধ্রুবতার কেন্দ্রিয় যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক মো: সাদিকুর রহমান,রুপান্তর ফাউন্ডেশনের চেয়ারম্যান মুজাহিদ উদ্দিন,সাংবাদিক আব্দুল কাইয়ুম,ফটোনিউজবিডি সম্পাদক এমদাদুল হক,ধ্রুবতারা সিলেট জেলা সদস্য খায়রুল ইসলাম, ধ্রুবতারা মৌলভীবাজার জেলা সদস্য সচিব ফয়সল আহমদ, স্বপ্নের শহর মৌলভীবাজার এর সমন্ময়ক ডোরা পেন্টিস,দুর্ণীতি মুক্তকরন বাংলাদেশ যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম, ধ্রুবতারা মৌলভীবাজার জেলা যুগ্ন আহবায়ক শেখ নয়ন আহমদ, নারী নেত্রী ছবি দেব, লাউয়াছড়া বন ও জীববৈচিত্র রক্ষা আন্দোলনের সদস্য প্রিতম দাশ, তারুন্য মৌলভীবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি এম মাহবুবুর রহমান মান্না, ধ্রুবতারা মৌলভীবাজার জেলা সদস্য ওমর ফারুক নাঈম।
প্রধান অতিথির বক্তব্যে মৌমিত্র দেব টিটু বলেন, যুবকরা শুধু সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে জড়িত নয় যুবকরা জঙ্গিবাদের বিরোদ্ধে ভুমিকা রাখছে তার প্রমান হল ধ্রুবতারার এই মানববন্ধন ও শান্তি সমাবেশ।

এসময় তিনি আরো বলেন একটি কুচক্রি মহল একের পর এক সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে কিন্তু তারা বাংলাদেশের উন্নয়নে ব্যাঘাত ঘটাতে যখন ব্যর্থ তখন তারা আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ ভাবমুর্তি বিনষ্টের লক্ষে এই সকল জঙ্গি হামলা চালাচ্ছে, এর বিরোদ্ধে আমাদেও সোচ্ছার হতে হবে।






মন্তব্য চালু নেই