মেইন ম্যেনু

মৌলভীবাজারে পুলিশের ধাওয়ায় আসামীর পিতা নিহত

মাহমুদ এইচ খান, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা বাজার এলাকায় মাদক মামলার আসামীকে গ্রেফতার করতে গেলে পুলিশের ধাওয়া খেয়ে টিলা থেকে পড়ে আসামীর পিতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুই জন মহিলাসহ আহত হয়েছেন আরো তিন জন । নারীসহ পরিবারের সদস্যদের নির্যাতনের অভিযোগে ডিবি এসআই নজরুল ইসলামকে ক্লোজড করা হয়েছে।ভ

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার ভোর রাত অনুমানিক ৪ ঘটিকার সময় যাবতজ্জিবত মামলার আসামী আব্দুল্লা মিয়াকে ধরতে পুলিশের এ এস পি (সদর)মোল্লা মোঃ শাহীন ও ডিবি পুলিশের এস আই নজরুল ইসলামের নেতৃত্তে পুলিশ তাদের বাড়ীতে অভিযান চালায়। প্রথমে আসামী আব্দুল্লা ও তার পিতা ছাতির মিয়াসহ পরিবারের সদস্যদের মারধর করে।

এক পর্যায়ে পুলিশ আব্দুল্লা ও তার পিতাকে আটক করতে গেলে গ্রেফতার এড়াতে তারা দৌড়ে পালিয়ে টিলার উপওে অবস্থিত পাশের বাড়িতে আশ্রয় নেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের পিছনে ধাওয়া করে। সকালে টিলার নিচে আব্দুল্লার পিতা ছাতির মিয়ার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

খবরটি জানাজানি হলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ সময় আসামী আব্দুল্লা এবং নিহতের স্ত্রী সখিনা বেগম, পুত্রবধু শান্তা বেগম আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ শাহজালাল জানান, মাদক মামলার আসামী আব্দুল্লার বাড়ীতে অভিযান চালানো হয়। তখন আব্দুলার পিতা ছাতির মিয়া ভয়ে দৌড়ে পালিয়ে যাবার সময় টিলা থেকে পড়ে মারা যেতে পারেন। তবে কারো কোন অবহেলা থাকলে ঘটনার তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই