মেইন ম্যেনু

মৌলভীবাজারে প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানে মিডিয়ার চোখকে ফাঁকি দিয়ে ফায়দা হাসিল!

মৌলভীবাজারে আলী আমজাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানে দুইটি মিডিয়াকে নামেমাত্র পার্টনার করে তাদের চোখকে ফাঁকি দিয়ে ফায়দা হাসিল করছে আয়োজক কমিটি। এ নিয়ে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠান নিয়ে ধুম্রজাল সৃষ্টি করেছে জেলার সাংবাদিকদের মধ্যে।

স্বজনপ্রীতির মাধ্যমে মাত্র গুটি কয়েক সাংবাদিককে প্রবেশকার্ড দিয়ে স্বজনপ্রীতি ও অনিয়ম হাসিল করছে আয়োজক কমিটি। ঐতিহ্যে সিক্ত নারী শিক্ষার পথিকৃত এই স্কুলে অভিবাবকদের ও ঢুকতে দেয়া হয়নি। এ নিয়ে ক্ষুব্ধ অনেক সচেতন অভিবাবক।

সংবাদ সংগ্রহ করতে জেলার সাংবাদিকগন অনুষ্ঠানস্থলে ঢুকতে চাইলে ভেতর থেকে এসে জানিয়ে দেয়া হয় এখানে নিরাপত্তা জনিত সমস্যা আছে ভেতরে ঢ়–কতে দেয় হবেনা। যে সাংবাদিককে ঢুকতে দেয়া হবে তা আগেই অনুমতি দেয়া হয়ে গেছে।

অভিযোগ উঠেছে বড় অংকের চাঁদা তুলে অল্প টাকায় অনুষ্ঠান করছে আয়োজক কমিটি।

জানা যায়- নবীন-প্রবীনের মহামিলনের মধ্য দিয়ে গত ২৬ ডিসেম্বর মৌলভীবাজারের আলী আমজাদ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠান।

সকাল ৮টায় নিবন্ধিকরণ ও উপহার প্রদানের মাধ্যমে এ পুনর্মিলনী অনুষ্ঠানের সূচনা হয়। সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সঙ্গীত ও আবহ সঙ্গীত পরিবেশ শেষে সকাল ১০টার পর আবহ সঙ্গীতের সাথে বর্ণিল শোভাযাত্রা বিদ্যালয় থেকে বের হয়ে শহরের সেন্ট্রাল রোড দিয়ে সিকন্দর আলী রোড থেকে পুরাতন হাসপাতাল রোডের সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে কোর্ট রোডে চৌমোহনা চত্বর থেকে সেন্ট্রাল রোড হয়ে বিদ্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠানের টাইটেল স্পন্সর ছিল ড্রিংকিট পিউরিফায়ার, বেভারেজ পার্টনার প্রাণ ম্যাংগো ফ্রুট ড্রিংক, কো-স্পন্সর বিলাস কোয়ারিটি ফিডস লিমিটেড, মিডিয়া পার্টনার ৭১ টিভি, ইভেন্ট প্ল্যানার মেমোরিজ, পিআর পার্টনার ফিল্ম স্ট্রিপস ও পেপার পার্টনার ছিল কালের কণ্ঠ।






মন্তব্য চালু নেই