মেইন ম্যেনু

মৌলভীবাজারে বিনম্র শ্রদ্ধায় শোক দিবস পালিত

মৌলভীবাজারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে গতকাল শনিবার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। সকাল ৯টায় স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে দলীয় নেতাকর্মী এবং প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দেন সৈয়দ মহসীন আলী। অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, ঋণ বিতরণ, র‌্যালি, গরীব অসহায়দের মাঝে শিরণী বিতরণ ও দোয়া মাহফিল।

জেলা প্রশাসকের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিনের পরিচালনায় সকাল ১০ টায় সাইফুর রহমান অডিটরিয়োমে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, জেলা পুলিশ সুপার শাহ্ জালাল, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

অপর দিকে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক চীফ হুইপ উপ্যাধক্ষ আব্দুস শহীদের নেতৃত্বে বেলা ১১টায় চৌমুহনী চত্বর থেকে র‌্যালি বাহির করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে পৌর জনমিলন কেন্দ্রে আলোচনা সভায় মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি উপ্যাধক্ষ আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান ফজলুসহ যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, তরুণলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই