মেইন ম্যেনু

ম্যাচ সেরা হয়ে যা বললেন ধাওয়ান

বৃষ্টির কারণে শান্তিতে ব্যাট করতে পারেননি ভারতের প্রথম সারির ব্যাটসম্যানরা। বৃষ্টি বেশ ভুগিয়েছে উভয় দলের খেলোয়াড়দের। ব্যাটসম্যানরা খেলায় মনোযোগ দিয়েছেন। ভালোই খেলছেন। এমন সময় বৃষ্টি। দিনে বেশ কয়েকবার বৃষ্টির কারণে মাঠ থেকে ড্রেসিং রুমে ফিরতে হয়েছে তাদেরকে। তারপরও ১৭৩ রানের জ্বলজ্বলে ইনিংস খেলেছেন ভারতের শেখর ধাওয়ান। হয়তো বৃষ্টি না হলে নিজেদের দ্বিতীয় ইনিংসেও ব্যাট করার সুযোগ পেতেন। সুযোগ থাকত আবারো বড় ইনিংস খেলার। সেটি পাননি। কিন্তু ম্যাচ সেরার পুরস্কার ঠিকই পেয়েছেন।

পুরস্কার নিতে এসে তিনি বলেন, ‘আমি আমার ব্যাটিংটা সত্যিই উপভোগ করেছি। উইকেট দারুণ ছিল। আদর্শ ব্যাটিং পিচ। আমার পরে বিজয় ও রাহানে দারুণ খেলেছে। বিজয় যখন উইকেটে থাকে তখন অপরপ্রান্তে আপনি খুবই স্বস্তিতে থাকতে পারবেন। বলের গুণাগুণ বিচার করে খেলতে পারবেন। বৃষ্টির কারণে বার বার আমাদেরকে মাঠে আাস যাওয়া করতে হয়েছে। উইকেটে নতুন করে সেট হতে হয়েছে। তবে বৃষ্টি নিয়ে আমি খুব একটা ভাবিনি। যদি ভাবতাম তাহলে হয়তো মনোসংযোগে ব্যাখাত ঘটত।’

এরপর আগামী ১৮ জুন প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। সেই ম্যাচেও বৃষ্টি বাগড়া দেয় কিনা সেটাই এখন দেখার বিষয়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই