মেইন ম্যেনু

ময়নাতদন্তের আগ মুহূর্তে বেঁচে ওঠা সেই ভারতীয় মারা গেছেন

ময়নাতদন্তের সময় বেঁচে উঠে বিশ্বজুড়ে চমক তৈরিকারী ৫০ বছর বয়সী ভারতীয় নাগরিক প্রকাশ অবশেষে মারা গেছেন। রোববার মর্গে বেঁচে ওঠা প্রকাশ মঙ্গলবার রাতে মারা যান বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

হাসপাতাল সূত্রের বরাতে সংবাদমাধ্যমটি জানায়, রোববার প্রকাশ বেঁচে আছেন জানার পরপরই তাকে মর্গ থেকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। কিন্তু শেষ পযন্ত আর আয়ু দীর্ঘ হল না তার।
পঞ্চাশ বছর বয়সী ওই ব্যক্তিকে স্থানীয় একটি বাসস্ট্যান্ডে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় প্রত্যক্ষদর্শীরা। পরে ঘটনাস্থলে পুলিশ এসে তাকে উদ্ধার করে এবং পুলিশের গাড়িতে করেই তাকে নিকটবর্তী লোকমান্য তিলক মিউনিসিপ্যাল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

মুম্বাই শহরতলির সিয়ন এলাকার ওই সরকারি হাসপাতালের এক চিকিৎসক ওই ব্যক্তির নাড়ি পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন। এরপর তার দেহটি হাসপাতালের মর্গেও নিয়মমাফিক বেশ কিছুক্ষণ রেখে দেওয়া হয়।

তারপর যখন দেহটিকে ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল তখনই হাসপাতালের কর্মীরা হঠাৎ লক্ষ্য করেন ওই ব্যক্তির পেটটি ওঠানামা করছে। এমন কী তাকে তখন শ্বাসপ্রশ্বাস নিতেও দেখা যায়।

সূত্র: এনডিটিভি






মন্তব্য চালু নেই