মেইন ম্যেনু

যমুনার বাবুল ও যুগান্তরের সাংবাদিকের বিরুদ্ধে এনবিআরের জিডি

দৈনিক যুগান্তর পত্রিকার মালিক ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ও পত্রিকার সাংবাদিক হেলাল উদ্দিনের বিরুদ্ধে জিডি করেছে জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর)।এনবিআরের দ্বিতীয় সচিব এ এইচ এম আবদুল করিম বুধবার সন্ধ্যায় এই জিডি করেন

রমনা মডেল থানার ওসি মশিউর রহমান এর সত্যতা স্বীকার করেছেন।

এনবিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতেও জিডির কথা উল্লেখ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ বুধবার এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ বোর্ড সভায় জিডি করার এ সিদ্ধান্ত হয়।

বিজ্ঞপ্তিতে বাবুলের প্রতিষ্ঠান যমুনা গ্রুপকে ‘বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি প্রদানকারী’ প্রতিষ্ঠান বলা হয়েছে। বাবুলের মালিকানাধীন দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের বিরুদ্ধে ‘অমার্জিত, শিষ্টাচারবিবর্জিত, মানহানিকর, বানোয়াট ও মিথ্যা তথ্যসম্বলিত ধারাবাহিক প্রতিশোধপরায়ণমূলক’ প্রতিবেদন প্রকাশের অভিযোগ আনা হয়েছে।

এনবিআর চেয়ারম্যানকে উদ্ধৃত করে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “রাষ্ট্রের জন্য রাজস্ব আহরণকারী প্রতিষ্ঠান এনবিআর যদি সঠিকভাবে কাজ করতে না পারে তাহলে দেশের অগ্রগতি হবে না। এনবিআর এর উপর আক্রমণ হলে তা দেশের উপর আক্রমণের শামিল।”

অন্যদিকে এনবিআরের অভিযোগ প্রত্যাখ্যান করে যমুনা গ্রুপের বাবুল বলেন, এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান তো একটা পাগল। যমুনা গ্রুপ রাজস্ব ফাঁকির অভিযোগ সঠিক নয়। উনি যে তথ্য পেয়েছেন তা সঠিক নয়।






মন্তব্য চালু নেই