মেইন ম্যেনু

যাত্রাবাড়ীতে দেড় ঘণ্টায় তিনজন অজ্ঞানপার্টির খপ্পরে

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দেড় ঘণ্টায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে তিনজন স্বর্বশান্ত হয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে এ ঘটনা ঘটে। পরে রাত ১১টার দিকে তিনজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।

উদ্ধারকারী হারুন জানান, তার মেস মেম্মার এক ট্রাফিক পুলিশ যাত্রাবাড়ী কাজলা বাসস্ট্যান্ড এলাকায় মোশারফ হোসেন (২৫) নামে এক হকারকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে মেসে রেখে চলে যায়। জ্ঞান ফিরলে তার পরিচয় দিয়ে মোশারফ জানান, তিনি নারায়ণগঞ্জ থেকে যাত্রাবাড়ী পর্যন্ত বাসে বিভিন্ন জিনিস বিক্রি করে থাকেন। অজ্ঞানপার্টির সদস্যরা তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও সারাদিনে আয় করা আড়াই হাজার টাকা নিয়ে যায়।

পরে অবস্থার আরও অবনতি হলে হারুন তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

প্রাইম ব্যাংক নারায়ণগঞ্জ শাখার জেষ্ঠ নির্বাহী আবদুর রশিদ বলেন, যাত্রাবাড়ী থানার সামনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন ব্যাংকের প্রধান শাখার গাড়ি চালক রফিকুল ইসলাম (৩৫)। পথচারীরা তার পকেটে থাকা পরিচয়পত্র দেখে মোবাইল ফোনে সংবাদ দিলে রফিকুলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, ছেলে অসুস্থ থাকায় আজই রফিকুল ব্যাংক থেকে ১০ হাজার টাকা ঋণ নেয়। অজ্ঞানপার্টির সদস্যরা সেই টাকা এবং তার সঙ্গে থাকা মোবাইল ফোন নিয়ে যায়।

অন্যদিকে গোলাপবাগ মাঠের পাশে থেকে আবুল কালাম (৪০) নামে এক রিকশা চালককে অচেতন অবস্থায় উদ্ধার করেছেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অজ্ঞানপার্টির সদস্যরা তার রিকশা নিয়ে গেছে। তবে আবুল কালামের জ্ঞান ফিরলে আরও কিছু হারিয়েছে কিনা তা জানা যাবে।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই