মেইন ম্যেনু

যাদেরকে দলে নিয়ে শ্রীলঙ্কা উড়ে গেলেন মাশরাফি

শ্রীলঙ্কা উড়ে গেলেন ওয়ানডে ও টি-টোয়েন্টি নেতা মাশরাফি বিণ মুর্তজা। দেশবাসীর কাছে দোয়া চেয়ে ঢাকা ছাড়লেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। শনিবার দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান ও সানজামুল ইসলামকে সঙ্গে নিয়ে দেশ ছাড়েন টাইগার এই অধিনায়ক। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ প্রায় শেষের পথে।

১৬ সদস্যের ওয়ানডে দলের ১২ জন টেস্ট স্কোয়াডে থাকায় এখন তারা শ্রীলঙ্কাতেই অবস্থান করেছেন। বাকি চারজন- মাশরাফি বিন মর্তুজা, শুভাগত হোম চৌধুরী, নুরুল হাসান ও সানজামুল ইসলাম স্কোয়াডে যোগ দিতে আজ ঢাকা ছাড়েন।

টেস্ট সিরিজ শেষে আগামী ২৫ মার্চ ডাম্বুলায় শুরু হবে লঙ্কানদের বিপক্ষে টাইগারদের রঙিন পোশাকের লড়াই। ডাম্বুলাতেই সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ২৮ মার্চ। ১ এপ্রিল সিরিজের শেষ ওয়ানডে কলম্বোর এসএসসিতে।

১৬ সদস্যের বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীস রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।






মন্তব্য চালু নেই