মেইন ম্যেনু

যারা থাকছেন বিগ বসের ঘরে

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। এ রিয়েলিটি শো নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে নানা জল্পনা-কল্পনা। কে থাকছেন এবং কে থাকছেন না তা নিয়েও চলছে নানা গুঞ্জন। বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে সংশয় থাকলেও শেষ পর্যন্ত এবারেও উপস্থাপনায় থাকছেন সল্লু ভাই। চলুন দেখে নিই কে থাকছেন বিগ বস নাইন-এর প্রতিযোগির সম্ভাব্য তালিকায়।

অঙ্কিত গেরা এবং রুপাল তিয়াগী : স্বপ্নে সুহানে লাড়াকপনকে শিরোনামের একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অঙ্কিত গেরা এবং রুপাল ত্যাগী । সেই ধারাবাহিক চলাকালীন সময়ে সম্পর্ক গড়ে ওঠে দুজনের মধ্যে। কিন্তু, বেশ কয়েকদিন আগেই অঙ্কিত এবং রুপালের মধ্যে বিচ্ছেদও হয়। বিগ বসের ঘরে দেখা যাবে এ জুটিকে। দেখা যাক কয়েক মাস থেকে পুরনো প্রেম আবার ফিরে আসে নাকি তৈরি হয় তাদের নিয়ে নতুন বিতর্ক।

আরমান জেইন : বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের কাজিন আরমান জৈনও থাকছেন এবারের বিগ বসের প্রতিযোগিদের তালিকায়। স্টুডেন্ট অফ দ্য ইয়ার এবং মাই নেম ইস খান-এ সহকারি পরিচালকের কাজ দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন রনবীরের ভাই তথা রাজ কাপুরের নাতি। এরপর ২০১৪ সালে অভিনয় করেছেন লেকার হাম দিওয়ানা দিল-এ। এবার তাকে দেখা যাবে বিগ বসের ঘরে।

মোহিত মালহোত্রা : অভিনেতা মোহিত মালহোত্রা থাকছেন এবারের বিগ বসের ঘরে। জি থেকে শুরু করে বিভিন্ন চ্যানেলের মেগা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এমটিভির রিয়েলিটি শো স্প্লিটস ভিলাতেও দেখা গেছে এ অভিনেতাকে। তাই এবারে ভাগ্য পরীক্ষা করতে বসের ঘরে আসছেন মোহিত।

ময়ুর ভার্মাকে : জিনি ওর জুজু নামে একটি ধারাবাহিকে বনি চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান ময়ুর ভার্মা। বিগ বসে দেখা যাবে এ অভিনেতাকেও।

সুনীল গ্রোভার : কালার টিভি চ্যানেলের কমেডি নাইটস উইথ কপিল রিয়েলিটি শোতে গুত্থী চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান সুনীল গ্রোভার। আসছেন সুনীল গ্রোভার ওরফে গুত্থীও।

নক্ষত্র ভাগোয়ে : ভারতের প্রথম সমকামীদের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার নক্ষত্র ভাগোয়ে। বিগ বস নাইন-এ থাকছেন তিনি।

নাজিম : সুপারস্টার সালমান খানের মতো দেখতে হওয়ায় তারকা বনে গেছেন নাজিম। সালমান খানের বাজরাঙ্গি ভাইজান সিনেমাতেও দেখা গেছে তাকে। এবারে বিগ বসে শোতেও দেখা মিলবে তার।

আরশি খান : পাক ক্রিকেটার শহিদ আফ্রিদির সঙ্গে রাত্রি যাপনের কথা বলে বিতর্কের তুঙ্গে রয়েছেন মডেল আরশি খান। পাশাপাশি রাধে মা-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করেও সম্প্রতি সংবাদের শিরোনামে উঠে এসেছেন আরশি।

মাহী ভিজ : ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মাহী ভিজকে নিয়ে সংশয় ছিল। কিন্তু শেষ পর্যন্ত থাকছেন তিনি। মাহীর স্বামী জয় ভানুশালিকেও বিগ বস নাইন-এ আসার জন্য প্রস্তাব দিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু, জয় আসবেন না বলে জানিয়ে দেন।






মন্তব্য চালু নেই