মেইন ম্যেনু

যা বললেন ম্যাচ জয়ের নায়ক মুস্তাফিজ

অভিষেকের পর প্রথম দুই মাচেই পাঁচ উইকেট নেওয়ার কীর্তি এখন এই ‘সাতক্ষীরা এক্সপ্রেস’ এর। নিয়েছেন ভারতের প্রথম সারির ছয় ব্যাটসম্যানের (রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, এ আর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন ও রভিন্দ্র জাদেজা) উইকেট। আর এই ছয় উইকেট নেওয়ার সুবাদে পেয়েছেন ম্যাচ সেরার পুরস্কারটিও। তিনি হলেন সাতক্ষীরা থেকে আগত ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

আর এই ম্যাচ সেরার পুরষ্কার জেতার পর নিজের দলের সতীর্থদের কে ধন্যবাদ জানিয়ে বলেছেন, ‘আমার ভালো করার পেছনে আমার সতীর্থ খেলোয়াড়দের অনেক অবদান রয়েছে’।

আর বৃষ্টিতেও সারা মাঠের দর্শকরা কষ্ট করে খেলা দেখে সাপোর্ট দেওয়ার জন্য ধন্যবাদ জানান। তবে এই ম্যাচ সেরা ক্রিকেটার দুই ম্যাচে ১১ উইকেট নিয়ে খুশি হতে পারেননি। আর এই বিষয়ে বলেন, ‘আমি দলের সবার সহায়তায় ভালো করতে পেরেছি। তবে আমি সামনের ম্যাচে (তৃতীয় ওয়ানডে) আরও ভালো করতে চাই।

তবে এই ক্রিকেটারের এই পর্যন্ত আসার জন্য তাঁর পরিবারের সদস্যদের ধন্যবাদ জানান এবং এই পর্জায়ে আসতে সাহায্য করার জন্য কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য মুস্তাফিজ ক্রিকেট ইতিহাসের সর্বপ্রথম ক্রিকেটার হিসেবে ক্যারিয়ারের প্রথম দুই ম্যাচে ১১ উইকেট পাওয়ার গৌরব অর্জন করেন। তাছাড়া প্রথম ওয়ানডেতে ইতিহাসের দশম বোলার হিসেবে অভিষেকে ৫ উইকেট লাভ করেন মুস্তাফিজুর রহমান। তরুণ পেসার তাসকিন আহমেদেরও অভিষেকে এই ভারতের বিপক্ষে ৫ উইকেট লাভের কীর্তি গড়েন।






মন্তব্য চালু নেই