মেইন ম্যেনু

যুক্তরাষ্ট্রে পাড়ি দিলেন রজনীকান্ত!

টানা বেশ কয়েকটি মুভির শুটিং নিয়ে ব্যস্ত থাকতে থাকতে একদমই ক্লান্ত হয়ে পড়েছেন বলিউডের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। তাইতো নিজেকে চাঙ্গা করতে ও একটু অবসর সময় কাটাতে পরিবারসহ যুক্তরাষ্ট্রেই উড়াল দিলেন ‘রোবট’খ্যাত এই অভিনেতা। সেখানে তিনি দুসপ্তাহ কাটাবেন বলে তার একটি ঘনিষ্ঠ সূত্র জানায়। খবর আইএএনএস’র ‘কাবালি’ নামে রজনীকান্ত অভিনীত একটি মুভি মুক্তির অপেক্ষায় আছে।

চেন্নাইভিত্তিক একজন ডনের জীবনীভিত্তিক এই মুভিটির জন্য বেশ খেটেছেন তিনি। এছাড়া সম্প্রতি শঙ্করের জনপ্রিয় মুভি ‘এনথিরান’র সিক্যুয়াল ‘এনথিরান ২.০’র একটি সিডিউল শেষ করেছেন। টানা এই মুভি দুটির শুটিং করে একেবারেই ক্লান্ত-শ্রান্ত হয়ে পড়েছিলেন ৬৫ বছর বয়সী রজনীকান্ত। তাই একটু অবসর সময় খুঁজছিলেন। সেজন্যই হঠাৎ করে পরিবারসহ যুক্তরাষ্ট্রে ছুটি কাটানোর সিদ্ধান্ত নিয়ে সেখানে উড়াল দেন। ‘কাবালি’ মুভিতে একজন বয়স্ক গ্যাংস্টারের চরিত্রে দেখা যাবে রজনীকান্তকে। চলতি বছরের ১ জুলাই এটি মুক্তির কথা রয়েছে।

অপরদিকে, ‘এনথিরান ২.০’ মুভিতে জনপ্রিয় বিজ্ঞানী বাসীগরনের চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। এতে আরো আছেন অক্ষয় কুমার। যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে দেশে ফিরেই ফের মুভিটির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন। তবে আপাতত পরিবারকে নিয়ে ছুটি কাটানোর দিকেই মনোযোগ দিতে চান তিনি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই