মেইন ম্যেনু

যুক্তরাষ্ট্রে বাংলাদেশি মা-ছেলের করুণ মৃত্যু

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে কানাডা যাওয়ার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি বংশোদ্ভূত এক নারী ও তার চার বছর বয়সী এক সন্তানের প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার স্থানীয় সময় রাত ২টার দিকে সেন্ট জোন্স কাউন্টিতে ওই দুর্ঘটনা ঘটে।

ফ্লোরিডা হাইওয়ে পেট্রোল বলছে, বাংলাদেশি বংশোদ্ভূত এমদাদ হক পরিবারের সদস্যসহ ফ্লোরিডা থেকে কানাডার অন্টারিওতে যাচ্ছিলেন। এ সময় তার চার বছর বয়সী ছেলে ও ৩২ বছর বয়সী স্ত্রী সড়ক দুর্ঘটনায় নিহত হন। সেন্ট জোন্স কাউন্টির ইন্টারস্টেট-৯৫ এর কাছে তাদের বহনকারী প্রাইভেটকার গাছে আঘাত হানলে ওই দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গেছে; আঘাত হানা গাছটিও উপড়ে পড়েছে।

এতে এমদাদসহ প্রাইভেটকারের আরো এক যাত্রী মারাত্মক আহ্ত হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ইমদাদ হকের স্ত্রী নাজিয়া হোসাইন (৩২) ও তার ছেলে আয়ান হক (৪)।

ফ্লোরিডা হাইওয়ে পেট্রোল বলছে, দুর্ঘটনাস্থলে প্রথম উদ্ধারকারী দলের সদস্যরা পৌঁছানোর পর প্রাইভেটকারের ভেতরে চারজনকে আটকা অবস্থায় দেখতে পান। ঘটনাস্থলেই চালক নাজিয়া হোসাইনের মৃত্যু হয়েছে। এছাড়া আয়ান হককে আহত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।






মন্তব্য চালু নেই