মেইন ম্যেনু

যুবকের ভুলে মার্কিন যুক্তরাষ্ট্রে একসাথে গর্ভবতী ১৬ কিশোরী

বন্ধুর বাড়িতে ‘পুল পার্টি’র নিমন্ত্রণ পেয়ে বেজায় খুশি হয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ১৬ জন কিশোরী। তাদের সবারই বয়স ১৩ থেকে ১৭ বছরের মধ্যে। কিন্তু সেই রাতের ‘পুল পার্টি’ থেকে ফিরে আসার পর একসঙ্গে ১৬ জনই যে গর্ভবতী হয়ে পড়বে সে কথা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি তাদের কেউই।

কী ঘটেছিল সেই রাতে? ফ্লোরিডার একটি সংবাদপত্রের দাবি, পুল পার্টিতে গিয়ে মদ্যপানের পর এক যুবক গৃহকর্তাকে না জানিয়েই সুইমিং পুলের মধ্যেই হস্তমৈথুন করেন একাধিকার। মদ্যপ অবস্থায় সেই সুইমিং পুলেই নগ্ন হয়ে গোসল করতে নেমেছিল সঙ্গী ওই ১৬ জন কিশোরী। ‘দুর্ঘটনাবশত’ তারা সবাই গর্ভবতী হয়ে পড়ে।

ড্যালিয়া জেনিংস, যার ১৫ বছরের জন্মদিনের পার্টিতে এই ‘অবিশ্বাস্য’ ঘটনাটি ঘটেছে, তার বক্তব্য, আমিও সেদিন পুলে কোনও পোশাক পরে ছিলাম না। এমনকী আমার সুইমিং স্যুটও পরিনি, ভাগ্যিস আমিও ‘প্রেগনেন্ট’ হয়ে যায়নি। অনেকেই এই ঘটনা শুনে বলছে আমার বান্ধবীরা নাকি বন্যভাবে ‘সেক্স’ করেছে, কিন্তু আমি বলছি আমরা সবাই কুমারী। তার জন্য যে কোনওরকম মেডিক্যাল টেস্টে আমি ও আমার বান্ধবী রাজি।

এই ঘটনার জেরে ড্যালিয়া জেনিংস ও তার বান্ধবীরা শহরে রীতিমত ‘সেলেব’ বনে গিয়েছে। যে যুবককে ঘিরে এত কাণ্ড – তিনিও জোর গলায় দাবি করেছেন, সেদিন পুল পার্টিতে কোনও নাবালিকার সঙ্গে সেক্স করেননি তিনি।

স্থানীয় চিকিৎসক জন সুজুকিমা জানিয়েছেন, হতে পারে ওই ব্যক্তির বীর্য উচ্চ প্রজনন ক্ষমতা সম্পন। এধরণের ব্যক্তিদের বীর্যের শুক্রাণু সাধারণ মানুষের চেয়ে ১০০ গুণ বেশি প্রজননক্ষম হয়। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, ১৬ জন গর্ভবতীর মধ্যে ১৪ কিশোরীর পরিবার মেয়েদের গর্ভপাতের সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু বাকি ২ কিশোরী নিয়ম মেনে ‘মা’ হবে, এমনটাই ইচ্ছা তাদের ক্যাথলিক পরিবারের।






মন্তব্য চালু নেই