মেইন ম্যেনু

যুবলীগ নেতার মুক্তির দাবিতে মেয়ের বিক্ষোভ

মুন্সীগঞ্জ শহর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম এলানের মুক্তির দাবিতে তাঁর মেয়ের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে সহযোগী ও সহপাঠীরা।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাইফুলের এলিজা আক্তারের নেতৃত্বে সরকারি হরগঙ্গা কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের সুপার মার্কেট চত্বরে এলে পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ হয়ে যায়।

এ সময় তিনজন শিক্ষার্থী আহত হয়। আহতরা হলো মো. রানা (১৫), তানিয়া আক্তার (১৬) ও সুইটি আক্তার (১৭)। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ সাইফুলের মেয়ে এলিজা আক্তার ও মো. মারুফকে (২৩) আটক করে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস আলী জানান, গত বুধবার লোকজনের সঙ্গে জমি বিক্রির টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে বাগবিতণ্ডা হয়। এ সময় শহর যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম এলানকে একটি বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। হামলা ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার সকালে সাইফুলকে আমলি আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করলে আদালত পাঁচদিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিক্ষোভ মিছিল প্রসঙ্গে ওসি বলেন, ‘দুপুরের বিক্ষোভ মিছিল থেকে কাউকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলিজা আক্তারকে থানা হেফাজতে রাখা হয়। কিন্তু কেউ হতাহত হয়েছে এমন খবর এখনো পাইনি।’






মন্তব্য চালু নেই