মেইন ম্যেনু

যেকোন মূল্যে নির্ধারিত সময়ে বিএনপির কাউন্সিল

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যেকোন মূল্যে নির্ধারিত সময়েই বিএনপির কাউন্সিল হবে এবং অধিবেশনও

মঙ্গলবার জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের সঙ্গে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা এদেশে সূর্য সন্তান, তাদের সম্মান উর্দ্ধে তুলে ধরতে বিএনপি আগামী দিনে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণ করবে।

তিনি আরও বলেন, দেশ আজ এক চরম সংকটে নিমজ্জিত। এই অবৈধ সরকারের আমলে মানুষের সকল প্রকার মৌলিক অধিকার ভুলুন্ঠিত। মানুষের বাকস্বাধীনতা, মতপ্রকাশের স্বাধীনতা ও ভোটাধিকার হরণ করে বিরোধী নেতাকর্মীদের গুম, খুন ও অপহরন করে এক চরম নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে বিএনপির কাউন্সিল অধিবেশন বানচালের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে, এদের নির্যাতন থেকে অবুঝ শিশুরাও রেহাই পাচ্ছে না।

সভায় মুক্তিযোদ্ধারা বলেন, বেগম খালেদা জিয়া ২১ প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জানাতে গেলে বর্তমান ভোটারবিহীন নির্বাচনে ক্ষমতায় অধিষ্ঠিত ফ্যাসিষ্ট সরকার তাকে পদে পদে বাধা দিয়ে তাদের স্বৈরাচারী আচরণেরই বহিঃপ্রকাশ করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। ১৯ মার্চ বিএনপির জাতীয় কাউন্সিল সফল করতে মুক্তিযোদ্ধারা তাদের উপর অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করবে।

সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজীজ উলফাত। বক্তব্য রাখেন রাখেন বিএনপির অর্থ-বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা দলের আবুল হোসেন, সাদেক আহমেদ খাঁন, আবেদুর রহমান, নূরুল ইসলাম, মিজানুর রহমান বীর প্রতীক, আজিজুর রহমান লেবু, কাজী আব্দুল মান্নান, প্রকৌশলী নজরুল ইসলাম, আব্দুল হাকিম, মোঃ শহিদুল ইসলাম মিলন প্রমুখ।






মন্তব্য চালু নেই