মেইন ম্যেনু

যেন বচ্চন পরিবারের মিলন মেলা

ক্রিকেট লীগ কি ফুটবল লীগ যাই হোক না কেন, ভারতের সব আয়োজনই যেন এখন বলিউড তারকাদের সরগরম উপস্থিতি। ৩ অক্টোবর আড়ম্বরপূর্ণ আর জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্ভোধন হয়ে গেল চলতি বছরের ‘ইন্ডিয়ান সুপার লীগ’-এর। আর সেখানে বলিউড তারাদের সাথে উপস্থিত গোটা বচ্চন পরিবার! যেনো এটা বচ্চন পরিবারের মিলন মেলা!

অমিতাভ বচ্চন, জয়া, মেয়ে সীতা, পুত্র অভিষেক আর পুত্রবধূ সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এমনকি বাদ যায়নি বচ্চন পরিবারের সর্ব কনিষ্ঠ সদস্য ছোট্ট আরাধ্যও!

অনুষ্ঠানের শুরুতেই ভি চিহ্ন দেখাতে দেখাতে মুখে এক চিলতে হাসি নিয়ে চেন্নাই স্টেডিয়ামে হাজির বিগ বি অমিতাভ বচ্চন। অন্যদিকে ছোট্ট আরাধ্যকে কোলে নিয়ে এবং স্ত্রীকে পাশে নিয়ে মাঠে উপস্থিত অভিষেক বচ্চন।

একই মঞ্চে ঐশ্বরিয়া, আলিয়া, রজনীকান্ত, শচীন টেন্ডুলকার এবং নীতা আম্বানী...

একই মঞ্চে ঐশ্বরিয়া, আলিয়া, রজনীকান্ত, শচীন টেন্ডুলকার এবং নীতা আম্বানী…

ভরা মজলিশে উপস্থিত এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই, অথচ তিনি পারফর্ম করবেন না তাকি হয়! ফলে তিনিও ‘দেবদাস’ কস্টিউমে নেমে গেলেন ‘ইন্ডিয়ান সুপার লীগ’-এর মঞ্চ কাঁপাতে। দক্ষিণী শাড়ি পরেই তিনি অংশ নিলেন ডোলারে ডোলারেসহ যোধা আকবর এবং ধুম ২-এর জনপ্রিয় গানে। তুমুল কড়তালিতে নিজের অভিনীত ছবির জনপ্রিয় গানে দক্ষিণী মানুষের মন কেড়ে নেন তিনি।

মুকেশ আম্বানীর সাথে রজনীকান্ত ও অমিতাভ ব্চ্চন..

মুকেশ আম্বানীর সাথে রজনীকান্ত ও অমিতাভ ব্চ্চন..

তবে এ সব কিছু যেন পিছনে পড়ে থাকল, যখন স্টেডিয়ামে রজনীকান্ত ঢুকলেন। গ্যালারি ঠাসা দর্শকদের যেন ঈশ্বর দর্শন হওয়ার মতো ব্যাপার ঘটল! কিংবদন্তি দক্ষিণী অভিনেতা ভিআইপি বক্সে গিয়ে বসলেন অমিতাভ আর মুকেশ অাম্বানীর পাশে।

অভিষেক বচ্চন। দক্ষিণী শাড়িতে ঐশ্বরিয়া রাই। কোলে ছোট্ট আরাধ্য, ফটো সাংবাদিকদের ক্লিক ক্লিক শব্দে প্রায় অস্থির। জয়া বচ্চন বলিউডের ‘ফার্স্ট ফ্যামিলি’ বচ্চন পরিবার গোটা! তবে বচ্চন পরিবার ছাড়াও জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় ফুটবল, ক্রিকেট আর বিনোদন জগতের অপরাপর তারকারাও! ঐশ্বরিয়া ছাড়াও সেখানে দুর্দান্ত পারফর্ম করে উপস্থিত দর্শকদের বিনোদন দেন আলিয়া ভাট। কারণ তারও যে সামনে ‘সান্ধার’!

ছোট্ট আরাধ্য’র সাথে বাবা অভিষেক ও মা ঐশ্বরিয়া রাই...

ছোট্ট আরাধ্য’র সাথে বাবা অভিষেক ও মা ঐশ্বরিয়া রাই…

উল্লেখ্য, বিয়ের পর প্রথমবারের মত ঐশ্বরিয়া রাই অভিনয় করেছেন সঞ্জয় গুপ্তের ছবি ‘জজবা’-তে। চলতি বছরের কান চলচ্চিত্র উৎসবে যা প্রদর্শীতও হয়েছে। চলতি মাসের ৯ তারিখে ভারতে ছবিটি মুক্তিও পেতে যাচ্ছে। তাই অনেকে ইন্ডিয়ান সুপার লীগে অভিষেকের দল থাকা সত্বেও পুরো বচ্চন পরিবারের আগমনকে আসন্ন ছবি ‘জজবা’-এর একটা প্রচারণাও বলছেন!






মন্তব্য চালু নেই