মেইন ম্যেনু

যেভাবে মাত্র ১২ ঘণ্টায় বিশ্ব ভ্রমণ! [ভিডিও]

লি থম্পসন মাত্র ১২ ঘণ্টার মধ্যে বিশ্ব ভ্রমণ সম্পন্ন করেছেন। বিশ্ব-ভ্রমণ বলতে বিশ্বের প্রতিটি রাষ্ট্রের কথা বলা হয়নি। তবে তিনি অনেকগুলো রাষ্ট্র ভ্রমণ করেছেন। খবর- মেট্রো।

৩২ বছর বয়সী গ্লোবট্রটার ভ্রমণের সময় খাওয়া, পান করা এবং স্থানীয়দের সাথে বিভিন্ন আলাপচারিতাও উপভোগ করেন। বিশ্ব-ভ্রমণের স্থান হিসেবে তিনি জার্মানি, তুরকি, রাশিয়া, থাইল্যান্ড, ইন্ডিয়া, চায়না, যুক্তরাষ্ট্র, জ্যামাইকা, ঘানা ও লেবানন ভ্রমণ করেছেন।

সিটি এয়ারপোর্টের ডিপারচার গেট থেকে তার ভ্রমণের ভিডিও করা শুরু হয়। তিনি নিজেকে ভ্রমণ কোম্পানি দ্যা ফ্ল্যাশ প্যাক এর সহ-প্রতিষ্ঠাতা হিসেবে পরিচিত করান এবং কোম্পানি সম্পর্কে বলেন, তারা অসাধারণ ছুটির পরিকল্পনা করতে বিশ্বাসী।

তিনি অবগত করেন যে, “আমি খুব দ্রুত সময়ের মধ্যে বিশ্ব-ভ্রমণের মিশনে নেমেছি। আমি ১২ ঘণ্টার মধ্যে বিশ্ব-ভ্রমণ করে রেকর্ড তৈরি করতে চাই। এই মিশনে শুধু আমি এবং আমার সেলফি স্টিক রয়েছে।”

vr3

প্রথমে তিনি জার্মানি যেয়ে একটি বড় আকারের পাত্রে বিয়ার পান করে নিজেকে রিফ্রেশ করে নেন। তারপর, তিনি ইস্তানবুলে যেয়ে সুস্বাদু মসলাদার গজলেমে রুটি গ্রহণ করেন। যুক্তরাষ্ট্রে যাবার পূর্বে ডেজার্ট গ্রহণ করেন। থাইল্যান্ড এ তিনি বৌদ্ধ মন্দিরে ভ্রমণ করেন। সেখানে তিনি রুচির সাথে সাক্ষাৎ করেন। রুচি বৌদ্ধ মন্দিরের ১২ জন সন্ন্যাসীর মধ্যে একজন। তিনি মাত্র একটি সেলফি তোলার সময় পান বেইজিং এর স্থানীয় মানুষের সঙ্গে। কিন্তু, তিনি লেবাননে কিছুক্ষণ নেচেছিলেনও বটে।

লি এর দেয়া ভিডিও এখানেই শেষ নয়। তিনি তার গোপন জেট সেটিং সম্পর্কেও জানান। তিনি বলেন, “আমি পৃথিবীর অনেক স্থান অল্প কিছু সময়ের মধ্যে ভ্রমণ করেছি। বিভিন্ন ধরণের আশ্চর্যজনক মানুষের সাথে দেখা করেছি। অনেক মজাদার খাবার খেয়েছি। কিন্তু, সত্য কথা হল আমি লন্ডনের বাহিরে ভ্রমণ করিনি।”

1111

আপনারা হয়ত ইতিমধ্যেই বুঝতে পেরেছেন, তিনি কোন বিশ্ব-ভ্রমণে যায় নি। লন্ডনে এরকম রেস্টুরেন্ট এবং বিভিন্ন ধরণের স্থান রয়েছে, যা বিশ্বের বিভিন্ন দেশের স্বরূপ। আপনি লন্ডনের এসব স্থান ভ্রমণ করলে মনে হবে যেন আপনি সমগ্র বিশ্ব ভ্রমণ করছেন। লন্ডনের দোরগোড়ায় এসব আশ্চর্যজনক স্থান রয়েছে, যা ভ্রমণের অভিজ্ঞতা অসাধারণ।

আপনার যদি কখনও বিশ্ব-ভ্রমণের ইচ্ছা হয়, তাহলে লন্ডনে চলে যেতে পারেন। এতে বিশ্বের বিভিন্ন স্থানের আনন্দ আপনি সেখানে উপভোগ করতে পারবেন।






মন্তব্য চালু নেই